চিটাগংকে বিদায় করতে ঢাকার লক্ষ্য ১৩৬

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৩

বিপিএলে এলিমিনেটর ম্যাচে আজ শক্তিশালী ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয়েছে চিটাগং ভাইকিংস। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১৩৫ রান সংগ্রহ করে ভাইকিংসরা।

আজকের ম্যাচে যারা হারবে, আসর থেকে তাদের বিদায় নিতে হবে। আর বিজয়ী দল খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ারে। তাই টিকে থাকতে দুই দলের জন্যই মহাগুরুত্বপূর্ণ ম্যাচ এটি।

মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে ইয়াসির আলীকে নিয়ে দারুণ শুরু করেন ক্যামেরন ডেলপোর্ট। তিন নম্বর ওভারে ইয়াসিরকে ফিরিয়ে দিয়ে ২২ রানের ওপেনিং জুটি ভাঙেন রুবেল হোসেন। এরপর মুশফিককে নিয়ে এগিয়ে যান ডেলপোর্ট। কিন্তু ইনিংসটা আর লম্বা হলো না। সপ্তম ওভারে ভুল বুঝাবুঝিতে রান আউটের শিকার হন তিনি। যাওয়ার আগে পাঁচ বাউন্ডারি আর ১ ছক্কায় ২৭ বলে ৩৬ রান করেন।

এক ওভার বাদে নারাইনের বলে বোল্ড হন মুশফিকুর রহিম। একই পথ ধরেন শাদমান, দাসুন শানাকা, রবি ফ্রাইলিংকরা। নিয়মিত উইকেট হারিয়ে বেশি দূর যেতে পারেনি চিটাগং। তবে শেষের দিকে ৪০ রানের দায়িত্বশীল ইনিংস খেলেন মোসাদ্দেক। তার ব্যাটের উপর নির্ভর করে শেষ পর‌্যন্ত ঢাকার সামনে ১৩৬ রানের টার্গেট রাখে চিটাগং ভাইকিংস।

ঢাকা ডায়নামাইটসের হয়ে চার ওভারে মাত্র ১৫ রান দিয়ে ৪টি উইকেট নেন নারাইন। সমান একটি করে নেন কাজী অনিক এবং রুবেল হোসেন। অধিনায়ক সাকিব আল হাসান উইকেট না পেলেও ৪ ওভারে দিয়েছেন মাত্র ১১ রান!

চিটাগং ভাইকিংস: ১০ ওভারে ১৩৫/৮ (ক্যামরন ডেলপোর্ট ৩৬, ইয়াসির আলী ৮, মুশফিকুর রহিম ২৪, শাদমান ৮, মোসাদ্দেক ৪০, সানাকা ৭, ফ্রাইলিংক ১,হার্ডিস ১, নাঈম ৬* রাহী ১*; নারাইন ৪/১৫, অনিক ১/৩৬, রুবেল ১/২৭)

(ঢাকাটাইমস/ ৪ ফেব্রুয়ারি/ এইচএ))

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

শান্তর অধিনায়কত্ব নিয়ে এবার যা বললেন সাকিব

অবসর নিয়ে এবার যা জানালেন মেসি

বিশ্বকাপে হেরে আত্মহত্যার কথা ভেবেছিলেন রিচার্লিসন!

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা

সিলেট টেস্টে ৮ উইকেট নেওয়া বোলারকে চট্টগ্রাম টেস্টে পাচ্ছে না শ্রীলঙ্কা

আইপিএলে হায়দরাবাদ-মুম্বাইয়ের ৫২৩ রানের ম্যাচে রেকর্ডবুকে তোলপাড়

ডি মারিয়াকে হত্যার হুমকি দেওয়া তিন দুর্বৃত্ত গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :