সিয়াম-পূজার ‘দহন’ এবার সিঙ্গাপুরে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৫

হালের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত দ্বিতীয় ছবি ‘দহন’। রায়হান রাফি পরিচালিত ও জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবি গত বছরের ৩০ নভেম্বর দেশজুড়ে মুক্তি পায়। ব্যাপক জনপ্রিয়তা পাওয়া ও ব্যবসাসফল সে ছবি এখনো চলছে দেশের বিভিন্ন সিনেমা হলে।

সপ্তাহ দুই আগে ‘দহন’-এর সেই জনপ্রিয়তা পৌছে যায় সুদূর কানাডায়। সেখানকার সিনেমা হলে প্রদর্শিত হয় ছবিটি। এবার প্রদর্শিত হতে যাচ্ছে সিঙ্গাপুরে। জাজ মাল্টিমিডিয়া থেকে পাওয়া খবর অনুযায়ী, মঙ্গল ও বুধবার সিঙ্গাপুরের কার্নিভাল সিনেমা ও পুঙ্গলে ‘দহন’-এর চারটি শো দেখানো হবে।  

জাজের ব্যবস্থাপক আবু বকর বলেন, ‘দেশে ‘দহন বেশ আলোচিত হয়েছে। যার জেরে দেশের বাইরে বাংলা ভাষাভাষী দর্শকের কাছে ছবিটিকে ঘিরে আগ্রহ তৈরি হয়েছে। কানাডায় বেশ প্রশংসা পেয়েছে। সামনে মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি শহরে প্রদর্শিত হবে। এভাবেই সারা বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে যাবে বাংলা সিনেমা।’

‘দহন’-এ নায়ক সিয়াম আহমেদ অভিনয় করেছেন তুলা মিয়া নামে এক বখাটে যুবকের চরিত্রে। যার কাজ রাজনৈতিক মিটিং মিছিলে লোক সরবরাহ করা এবং বিভিন্ন কাজের মাধ্যমে তার পরিবারকে অতিষ্ঠ করা। অন্যদিকে পূজা চেরি অভিনয় করেছেন আশা নামে এক পোশাকশ্রমিকের ভূমিকায়।

এই জুটির প্রথম ছবি ‘পোড়ামন ২’। এটিও গত বছর মুক্তি পেয়েছিল। প্রশংসিত হওয়ার পাশাপাশি ব্যবসাসফল হয়েছিল ‘পোড়ামন ২’ও। ‘দহন’ তাদের দ্বিতীয় ছবি। সিয়াম-পূজা ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরো আছেন তারিক আনাম খান, নীমা রহমান, ফজলুর রহমান বাবু, জাকিয়া বারী মম, শিমুল খান ও রিপা রাজ।

ঢাকা টাইমস/০৪ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :