সাংবাদিকদের ওপর হামলায় মিলান বাংলা প্রেসক্লাবের প্রতিবাদ

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২২

বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির সাংবাদিক সোহেল রানা ও ক্যামেরাপারসন নাজমুল হোসেন সায়মনের ওপর হামলার প্রতিবাদ জানিয়েছে বাংলা প্রেসক্লাব মিলান।

রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে বাংলা প্রেসক্লাব মিলানের সভাপতি এ কে রুহুল সানের সভাপতিত্বে সিনিয়র যুগ্ম সম্পাদিকা ফেরদৌসী আক্তার পলির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- বাংলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কমরেড খন্দকার, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আল আমিন হোসাইন।

প্রতিবাদ সভায় অতিথি ছিলেন মিলান মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি জাকির হোসেন, আশরাফ আলম, কুমিল্লা সমিতির সভাপতি হাসিব আলম সেলিম, সিলেট সমিতির সাবেক সহ-সভাপতি ইব্রাহিম মিয়া, ফেনী সমিতির সভাপতি নুরুল আফসার বাবুল, সহ-সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক খোরশেদ আলম শ্রাবন, দিরাই সমিতির উপদেষ্টা রিপন আহমেদ, যুবলীগ নেতা সালাউদ্দিন রিপন প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে দায়ী ব্যক্তিদের আটক করে বিচারের সম্মুখীন এবং সাংবাদিকদের নির্বিঘ্নে কাজ করার ক্ষেত্র তৈরি করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

বক্তারা বলেন, সাংবাদিকদের আক্রমন করে তাদের কন্ঠরোধ করা যাবে না। এ ধরনের কাজ যারা করে তাদের চিহ্নিত করতে হবে। যে কোন ধরনের অন্যায় ও দুর্নীতির প্রতিবাদ সাংবাদিকরা করবে। আজ তাদের কারণেই বিভিন্ন অনিয়ম সরকারের নজরে আসছে। এ কারণেই দোষীদের শস্তি নিশ্চিত করতে হবে।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :