রূপগঞ্জে ‘রহস্যময়’ বাড়ি থেকে অস্ত্রসহ আটক ৩

রূপগঞ্জ (নারাণয়গঞ্জ) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তারাব পৌরসভার বরপা শান্তিনগর এলাকায় রহস্যময় একটি বাড়ির সন্ধান পেয়েছে পুলিশ। অভিযান চালিয়ে বাড়ি থেকে ১৫ হাজার জাল টাকা, ৭০টি মোবাইল, দেশীয় অস্ত্র, পাসপোর্ট, স্বর্ণলংকার ও ১৫০ কোটি মূল্যমানের স্ট্যাম্প উদ্ধার করে সংস্থাটি। এসময় বাড়ির মালিক প্রতারক দম্পত্তি ও কেয়ারটেকারকে আটক করেছে পুলিশ।

সোমবার ভোরে এই অভিযান চালায় পুলিশ। এই খবর ছড়িয়ে পড়লে গোটা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় তিনটি মামলা হয়েছে। পুলিশ আসামিদের আদালতে পাঠিয়েছে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক মঞ্জুর রহমান জানান, তাদের কাছে সংবাদ ছিল বরপা শান্তিনগর এলাকায় পাঁচতলা ভবনে দীর্ঘদিন ধরে নুরুল আবসার চৌধুরী ও সাবিনা ইয়াসমিন চৌধুরী দম্পত্তি বসবাস করে আসছেন। এ বাড়িতে প্রবেশ করতে তিনটি ফটক পেরুতে হয়। বাড়ির বাহিরে রয়েছে সিসি ক্যামেরা। তাদের বিরুদ্ধে প্রতারণার দায়ে রয়েছে অসংখ্য মামলা। এসবের ভিত্তিতে সোমবার ভোরে তার নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাবিনা ইয়াসমিন দেশি অস্ত্র নিয়ে পুলিশের ওপর চড়াও হয়। পরে পুলিশ কৌশলে তাকে আটক করে। এসময় তাকে ছাড়াতে তার স্বামী নুরুল আবসার চৌধুরী এগিয়ে এলে পুলিশ তাকেও আটক করে। পরে বাড়িতে অভিযান চালিয়ে ২৭ হাজার জাল টাকা, নগদ ৭৩ হাজার টাকা, বিভিন্ন কোম্পানির ৭০টি মোবাইল, দুটি রামদা, তিনটি ছুরি, একটি চাপাতি, চারটি পাসপোর্ট, পাঁচটি অটো সিল, চারটি পেনড্রাইভ, স্বর্ণলংকার ও কম্পিউটারের সিপিইউ উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়ার সময় বাড়ির কেয়ারটেকার বরপা শান্তিনগর এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে সাদ্দাম হোসেনকে আটক করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল হক বলেন, রহস্যময় বাড়ি কি না জানি না। তবে তদন্ত চলছে। আপাতত তাদের বিরুদ্ধে অস্ত্র, জাল টাকা ও অবৈধ পাসপোর্ট রাখার দায়ে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

(ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :