এই ছবির জন্য সমালোচিত অমিতাভ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫০

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে সাড়া ফেলেছে পাঁচজন খুদে ছেলে মেয়ের স্যান্ডেল দিয়ে সেলফি তোলার একটি ছবি। সেখানে দেখা যায়, গ্রামের কাঁচা রাস্তায় দাঁড়িয়ে রয়েছে ওই পাঁচ শিশু। পরনে সাদামাটা পোশাক। চুল উস্কোখুস্কো।

পাঁচজনের মধ্যে একজনের পায়ে শুধু স্যান্ডেল। বাকিরা খালি পায়ে। ওই একজনের একপাটি স্যান্ডেল হাতে নিয়ে সেলফি তোলার ভঙ্গিমায় দাঁড়িয়ে আছে অন্য আরেকজন। বাকিরা তার পেছনে। প্রত্যেকের মুখেই অনাবিল হাসি।

বাচ্চাদের এই অকৃত্রিম সরলতায় নেটিজেনদের পাশাপাশি মুগ্ধ হয়েছেন বলিউডের অভিনয়শিল্পীরাও। অনুপম খের, বোমান ইরানি, সুনীল শেঠির মতো অভিনেতারা এই সরলতার প্রশংসা করে ছবিটি তাদের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

কিন্তু ব্যতিক্রম বিগ-বি অমিতাভ বচ্চন। ছবিটি ফটোশপে করা হয়েছে বলে তিনি মন্তব্য করেন। যার জেরে নেটিজেনদের সমালোচনায় বিদ্ধ হয়েছেন বলিউড শাহেনশাহ। এতবড় একজন তারকার এমন মন্তব্যে হতাশ তারা।

ছবিতে পরিষ্কার দেখা যাচ্ছে, পাঁচ শিশুর মধ্যে একজনের পায়ে শুধু স্যান্ডেল। তারই এক পাটি হাতে নিয়ে মোবাইল ফোনের মতো সেলফি তোলার শখ মেটাচ্ছে পাঁচ শিশু। তবে এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য এখনো দেননি অমিতাভ বচ্চন।

ঢাকা টাইমস/০৪ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :