বইমেলায় দর্শনার্থীদের আগ্রহে ‘ঢাকা টাইমস’

জ্যেষ্ঠ প্রতিবেদক
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৪

অমর একুশে গ্রন্থমেলা ধীরে ধীরে জমতে শুরু করেছে। চতুর্থ দিনের মেলায় সোমবার পাঠক-ক্রেতা-দর্শনার্থীদের পাশাপাশি কবি-লেখকদের আনাগোনা ছিল লক্ষ্যণীয়। আর মেলায় আসা দর্শনার্থীদের আগ্রহ ছিল ঢাকা টাইমস নিয়েও। বাংলা একাডেমি প্রাঙ্গনের মেলায় আগতরা একবার হলেও ঢু মেরেছেন ঢাকা টাইমসের স্টলে। হাতে নিয়ে দেখেছেন দৈনিক ঢাকা টাইমস আর সাপ্তাহিক এই সময়। পাশাপাশি মূল ধারার গণমাধ্যম হিসেবে ঢাকাটাইমস টোয়েন্টি ফোর ডট কমের সংবাদ নিয়ে জানিয়েছেন নিজেদের ভালো লাগার কথা। দিয়েছেন নিজেদের মতামত।

অমর একুশে গ্রন্থমেলায় প্রথমবারের মতো অংশ নিয়েছে শীর্ষস্থানীয় অনলাইন পত্রিকা ঢাকাটাইমস টোয়েন্টি ফোর ডটকম। মেলার মূল প্রাঙ্গন বাংলা একাডেমি চত্বরে পুকুরের উত্তর পাড়ে সাজানো হয়েছে ঢাকা টাইমসের ৫১ নম্বর স্টল। এখানে পাঠকদের জন্য রয়েছে নানা আয়োজন। দৈনিক ঢাকা টাইসের প্রতিদিনের সংখ্যা বিনামূল্যে দেয়া হচ্ছে। সংবাদকর্মীদের ব্যবহৃত নোটবুক, কলমও প্রদর্শন করা হচ্ছে। এছাড়াও রয়েছে ঢাকাটাইমসের লোগো সম্বলিত স্মারক মগ।
স্টলটিতে ঢাকা টাইমসের সহযোগী প্রতিষ্ঠান সাপ্তাহিক এই সময়ের চলতি সংখ্যা এবং পুরণ সংখ্যা প্রদর্শন এবং পাঠকদের জন্য বিতরণের জন্য রাখা হয়েছে। ঢাকা টাইমসের আরেক সহযোগী প্রতিষ্ঠান এই সময় পাবলিকেশন্সের  প্রকাশিত বেশ কয়েকটি বইও এখানে প্রদর্শনের জন্য রাখা হয়েছে।
এসব বইয়ের মধ্যে রয়েছে ঢাকা টাইমস ও এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলন সম্পাদিত ‘একাত্তরের গোপন দলিল’, আলী কবীরের ‘বিচিত্র প্রসঙ্গ’। মুহম্মদ মাহবুব আলীর ‘এইতো জীবন’, এএম আবদুল্লাহ’র ‘বাজেট অর্থনীতি’ সাবিহা ইয়াসমিনের ‘গাহিব পুণ্যগান’এবং হাফিজ বিন রহমানের ‘হৃদয়ের গান’সহ আরো বেশ কিছু বই।

মাসব্যাপী মেলায় ঢাকাটাইমসের স্টলে গেলেই পাঠক-দর্শনার্থীদের জন্য থাকছে কোনও না কোনও উপহার।

ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/এজেড/ডিএম

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :