১২ অতিরিক্ত সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৯

প্রশাসনে ১২ অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় পৃথক দুইটি আদেশে এই ১২ কর্মকর্তার দপ্তর বদলের আদেশ জারি করে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ছয় অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশিদা বেগমকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব তাজুল ইসলাম চৌধুরীকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে, ভূমি আপিল বোর্ডের মাসুক মিয়াকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে, অর্থ বিভাগে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হককে ভূমি মন্ত্রণালয়ে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিস মাহমুদকে ভূমি মন্ত্রণালয়ে, কৃষি মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সনৎ কুমার সাহাকে কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত আরেক প্রজ্ঞাপনে আরও ছয় অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে। এতে বলা হয়েছে- মিল্ক ভিটার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বদলির আদেশাধীন প্রাণেশ রঞ্জন সূত্রধরকে বাণিজ্য মন্ত্রণালয়ের আমদানি ও রপ্তানি নিয়ন্ত্রকের কার্যালয়ের প্রধান নিয়ন্ত্রক, সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মনিরুল আলমকে মিল্ক ভিটার ব্যবস্থাপনা পরিচালক, রাজশাহী বিভাগের অতিরিক্ত কমিশনার আমিনুল ইসলামকে বগুড়ার আরডিএ’র মহাপরিচালক, ভূমি মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা জাফর উল্লাহকে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, আর্থিক প্রতিষ্ঠান বিভাগে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদকে সাভার বিপিএটিসির এমডিএস, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক আব্দুর রউফকে জয়িতা ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :