আসিফ ও মিতুর ‘বস’

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৮

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

দুজনে বিনোদন জগতের বাসিন্দা। তবে ক্ষেত্রটা ভিন্ন। গায়ক আসিফ গানের মানুষ আর জাহারা মিতু ব্যস্ত থাকেন মডেলিং, অভিনয় ও উপস্থাপনা নিয়ে। এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) উপস্থাপনায়ও দেখা গেছে ২০১৭ সালের ‘মিস বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার রানারআপ মিতুকে। এদিকে গানের পাশাপাশি গত কয়েক বছর ধরে মডেলিংও করছেন গায়ক আসিফ। সেই সূত্রে মিতুর সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন দেশের এই সংগীত আইকন।

সম্প্রতি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এই দুই তারকাকে নিয়ে নির্মিত হয়েছে ‘বস’ শিরোনামের একটি মিউজিক ভিডিও। সেখানে মিতুর সঙ্গে অভিনয় করেছেন আসিফ। এইচ এম রিপনের কথা ও সুরে মিউজিক ভিডিওটির গানটিতেও তিনি কণ্ঠ দিয়েছেন। অনেকটা ফিল্মি স্টাইলে নির্মিত হয়েছে এটি। এসডিকে মিউজিক স্টেশনের ব্যানারে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রোহান মাহমুদ। যেটাকে এবারের ভালোবাসা দিবসের সেরা আকর্ষন বলে উল্লেখ করেছেন পরিচালক।

মিউজিক ভিডিওটি মুক্তি পাওয়ার কথা আগামী ১১ ফেব্রুয়ারি। এটি সম্পর্কে মডেল জাহারা মিতু বলেন, ‘আসিফ ভাইয়ের সঙ্গে প্রথম কাজ। খুবই ভালো লেগেছে। আমি সব সময় নতুন ও চ্যালেঞ্জিং কিছু করার চেষ্টা করি। মিউজিক ভিডিওটিতে দর্শক আমাকে নতুনভাবে আবিষ্কার করবে। শতভাগ দেয়ার চেষ্টা করেছি। আশা করি, বিনোদনপ্রেমী দর্শকদের ভালোবাসা দিবসের আনন্দকে পূর্ণ করতে পারবে এটি।’

অন্যদিকে গায়ক আসিফ আকবর বলেন, ‘আমি নিয়মিত গানের মধ্যে আছি। গানের মধ্যেই থাকতে চাই। তারই ধারাবাহিকতায় ‘বস’ গানটি আসছে। আশা করছি, গানটি শ্রোতাপ্রিয়তা পাবে। পাশাপাশি এর মিউজিক ভিডিওতে অভিনয় করেও ভালো লেগেছে। মিতুর সঙ্গে প্রথম কাজ। গানের পাশাপাশি আমাদের রসায়নও দর্শক সাদরে গ্রহণ করবে বলে বিশ্বাস।’ এছাড়া সকল দর্শকদের ভালোবাসা দিবসের অগ্রিম শুভেচ্ছাও জানান বাংলা গানের এই যুবরাজ।

ঢাকা টাইমস/০৫ ফেব্রুয়ারি/এএইচ