যেকোনো সময় সংসদে যোগ দেবেন এরশাদ

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ যেকোনো সময় সংসদ অধিবেশনে যোগ দেবেন বলে জানিয়েছেন দলটির কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের।

আজ মঙ্গলবার রাজধানীর বনানীতে চেয়ারম্যানের কার্যালয়ে সংরক্ষিত আসনে নারী সংসদ সদস্য প্রার্থীদের সাক্ষাৎকার শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

কাদের জানান, সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের সাক্ষাৎকারের ভিত্তিতে মনোনয়ন বোর্ডের তৈরি একটি তালিকা পার্টির চেয়ারম্যানকে দেওয়া হবে।

সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে সোমবার রাতে দেশে ফেরেন এরশাদ। এর আগে ২০ জানুয়ারি চিকিৎসা নিতে সিঙ্গাপুরে যান তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এরশাদসহ জাতীয় পার্টির ২২ জন সংসদ সদস্য নির্বাচিত হন। গত ৩০ জানুয়ারি নতুন সংসদের অধিবেশন শুরু হয়। এখনো সংসদ অধিবেশনে যোগ দেয়া হয়নি এরশাদের।

এরশাদের ছোট ভাই ও পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের জানান, যেকোনো সময় চলমান সংসদ অধিবেশনে যোগ দেবেন বিরোধীদলীয় নেতা।

সংসদে জাতীয় পার্টির ভূমিকা সম্পর্কে জি এম কাদের বলেন, ‘বিরোধিতার নামে জাপা কখনো ধ্বংসাত্মক রাজনীতি করবে না। সংসদে ও রাজপথে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে জনগণের প্রত্যাশা পূরণ করবে জাপা।’

এ সময় উপজেলা নির্বাচনে দলের প্রার্থী নিয়ে কথা বলেন পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির আগ্রহী প্রার্থীদের মাঝে ৭  ফেব্রুয়ারি সকাল ১০টা  থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে। রাঙ্গা বলেন, স্থানীয়ভাবে গ্রহণযোগ্যতা, জনপ্রিয়তা এবং দলের জন্য অবদান বিবেচনা করে প্রার্থী মনোনয়ন দেয়া হবে।

(ঢাকাটাইমস/৫জানুয়ারি/আরকে/মোআ)