বিএনপি ঘুরে দাঁড়াবেই: বুলু

বগুড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪১

গত নির্বাচনে চরম বিপর্যয়ে পড়লেও বিএনপি দল হিসেবে আবার ঘুরে দাঁড়াবে বলে মনে করেন দলটির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু। তবে তার মতে, বিএনপি গত নির্বাচনে হারেনি, হারিয়ে দেয়া হয়েছে। জনগণ ভোট দিতে পারলে বিএনপি আজ ক্ষমতায় থাকত বলে মনে করেন তিনি।

মঙ্গলবার বগুড়ায় দলের একটি অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছিলেন বিএনপি কেন্দ্রীয় এই নেতা। এদিন জেলা বিএনপি কার্যালয়ে বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, ‘গত নির্বাচনে বিএনপি হারেনি, হেরেছে গণতন্ত্র এবং দেশের জনগণ। দেশের মানুষ ভোট দিতে পারেনি। ভোট দিতে পারলে বিএনপি আজ ক্ষমতায় থাকতো।’

বুলু বলেন, ‘বিএনপি বর্তমান অবস্থা কাটিয়ে আবারো ঘুরে দাঁড়াবে। আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন কখনো সুষ্ঠু হবে না। তাই আগামী দিনে এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি।’ তিনি দলের ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর জন্য দলের প্রার্থী ও নেতাদের প্রতি আহ্বান জানান। সেই সঙ্গে দলের চেয়ারম্যান খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনে অংশ নেয়ার আহ্বান জানান।

দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

আরও বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য আলী আজগর হেনা, লাভলী রহমান, শফিকুল হক মিলন, ওবায়দুর রহমান চন্দন, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, ফজলুল বারী বেলাল, বগুড়া-৪ আসনের নবনির্বাচিত এমপি মোশারফ হোসেন, মাহবুবর রহমান বকুল, মাফতুন আহমেদ খান রুবেল প্রমুখ।

(ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :