ছয় উপজেলায় আ.লীগের আটজনের মনোনয়ন সংগ্রহ

কুষ্টিয়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার ছয়টি উপজেলায় আটজন আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মঙ্গলবার বিকালে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তারা।

দলীয় মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন- কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খাঁন (খোকসা), মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম (মিরপুর), মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন (মিরপুর), ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল আলম চুন্নু (ভেড়ামারা), জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান (সদর), কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা (সদর), কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান (কুমারখালী), দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহম্মেদ টোকেন চৌধুরী (দৌলতপুর)।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন এ তথ্য নিশ্চিত করে জানান, উপজেলা চেয়ারম্যান হিসেবে কুষ্টিয়ার ছয়টি উপজেলা থেকে ১৯ জনের নাম প্রস্তাব করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। মঙ্গলবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে আটজন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন।

কুষ্টিয়ার ছয়টি উপজেলায় (কুষ্টিয়া সদর, ভেড়ামারা, কুমারখালী, মিরপুর, খোকসা, দৌলতপুর) উপজেলা পরিষদ নির্বাচন ১৮ মার্চ মাসে অনুষ্ঠিত হবে। ইসির খসড়া তফসিল অনুযায়ী এই পাঁচ উপজেলায় নির্বাচন হবে উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে।

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে তফসিল ঘোষণা হবে ১০ ফেব্রুয়ারি।

মনোনয়নপত্র দাখিল ১৯ ফেব্রুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৮ ফেব্রুয়ারি এবং ১৮ মার্চ ভোট।

(ঢাকাটাইমস/৫ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :