কুড়িগ্রামে কলেজছাত্রের লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৭

কুড়িগ্রাম শহরের পৌর এলাকার ৭নং ওয়ার্ডের উত্তর কামারপাড়া গ্রাম থেকে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম হাবিবুর রহমান (২০)।

তিনি কুড়িগ্রাম শহরের কালেক্টরেট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও চিলমারী উপজেলার ঢুসমারা থানার গোয়ালের চর গ্রামের আবুল হোসেনের ছেলে।

শিক্ষার্থীর লাশ উদ্ধারের খবর পেয়ে কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জামিউল ইসলাম জানান, প্রাথমিকভাবে হাবিবুরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তার পা বাঁধা অবস্থায় পেটে ধারালো অস্ত্রের আঘাতও রয়েছে। নিহতের পকেট থেকে দুটি মোবাইল ফোন ও মানিব্যাগ উদ্ধার করা হয়েছে।

নিহত হাবিবুরের চাচাতো ভাই সানোয়ারের বরাত দিয়ে ওসি আরও জানান, ‘হাবিবুর কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণিতে পড়ার পাশাপাশি স্থানীয় আদালতে আইন সহায়তাকারী (মহুরি) হিসেবে কাজ করতেন। বোনের পরিবারের সঙ্গে পৌর এলাকার উত্তর কামার পাড়ার সুরুজ্জামান নামে এক ব্যক্তির বাড়িতে থাকতেন।

লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।’

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বলেন, ‘এ হত্যাকান্ডের পেছনে কে বা কারা রয়েছে তা তদন্তে পুলিশ কাজ শুরু করেছে। আশা করছি খুব শিগগিরই হত্যাকান্ডে জড়িতদের চিহ্নিত করা যাবে।’

ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :