‘স্ট্রিট ড্যান্সার’-এর পোস্টার প্রকাশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২০

রেমো ডি’সুজা পরিচালিত ড্যান্স ড্রামা ‘এবিসিডি’ সিরিজের প্রথম দুটি ছবিই সুপারহিট। দুটি ছবিই প্রযোজনা করেছিলেন অভিনেত্রী বিদ্যা বালানের স্বামী সিদ্ধার্থ রায় কাপুর। প্রথমটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন বলিউডের বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার প্রভু দেবা।

‘এবিসিডি ২’তে যুক্ত হন হালের সেনসেশন বরুণ ধাওয়ান। সঙ্গে ছিলেন শ্রদ্ধা কাপুর। এই জুটি আসাতে সিরিজটিতে নতুন মাত্রা যোগ হয়। যার কারণে প্রথমটির সাফল্যকে ছাড়িয়ে যায় দ্বিতীয় ছবিটি। সেই ধারাবাহিকতায় তৃতীয় কিস্তি ‘স্ট্রিট ড্যান্সার’-এও বরুণ-শ্রদ্ধা জুটিকে নিয়ে মাঠে নেমেছেন রেমো।

ছবির শুটিং শুরু হবে কয়েকদিনের মধ্যেই। তার আগে মঙ্গলবার প্রকাশ করা হলো ছবির কয়েকটি পোস্টার। যেগুলো বরুণ-শ্রদ্ধা তাদের ইন্স্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

পোস্টারে শ্রদ্ধাকে ব্যাক ফ্লিপ করতে এবং বরুণকে হাওয়ায় ফুল স্প্লিট করতে দেখা গেছে। অন্য পোস্টারটিতে বরুণের কাঁধে পোজ করতে দেখা যায় শ্রদ্ধাকে। এছাড়া প্রভু দেবার সঙ্গেও একটি ছবি শেয়ার করেছেন বরুণ ধাওয়ান।

ছবিতে শ্রদ্ধাকে দেখা যাবে পাকিস্তানের নৃত্যশিল্পীর ভূমিকায়। অন্যদিকে বরুণ হাজির হবেন পাঞ্জাবের নৃত্যশিল্পী রূপে। ‘স্ট্রিট ড্যান্সার’ মুক্তি পাওয়ার কথা আগামী ৮ নভেম্বর। এই নিয়ে দ্বিতীয় বার একসঙ্গে কাজ করতে চলেছেন শ্রদ্ধা ও বরুণ। রেমো ডি’সুজার সঙ্গেও এটি তাদের দ্বিতীয় কাজ।

ঢাকাটাইমস/০৬ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :