বিক্রয় ডটকমে ভ্যালেন্টাইন ডিলস

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৪

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম ভালোবাসা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এলো ভ্যালেন্টাইন ডিলস। এই অফারে গ্রাহকরা বিক্রয় ডিলস থেকে যে কোনো পণ্য কিনে জিতে নিতে পারবেন অসাধারণ কিছু উপহার। এই ক্যাম্পেইনে বিক্রয় এর সঙ্গে ‘হসপিটালিটি পার্টনার”হিসেবে থাকছে ‘রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা’ এবং ট্র্যাভেল পার্টনার হিসেবে থাকছে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড।  

বিক্রয় ডিলস হচ্ছে বিক্রয় ডট কম সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা  ‘বাই নাউ’ ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সঙ্গে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।

ভালোবাসা দিবস উপলক্ষে বিক্রয় ডিলস নিয়ে এসেছে টি-শার্ট, মগ, পরিধেয় ফ্যাশন আইটেম, ঘড়ি ইত্যাদি। এছাড়াও বিক্রয় ডিলস এ রয়েছে বিভিন্ন পণ্য যা গ্রাহকরা তাদের পরিবার ও বন্ধুদের জন্য উপহার হিসেবে কিনতে পারবেন।

বিক্রয় ডিলস এর যেকোনো পণ্য কিনেই প্রতিযোগিতায় অন্তর্ভূক্ত হওয়া যাবে। প্রতিযোগীদের মধ্য থেকে তিনজন বিজয়ী গ্রাহক ও তার সঙ্গীর জন্য রয়েছে দারুণ উপহার।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এজেড)