বন্ধ হচ্ছে ২৪৪ পর্ন সাইট

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৫

প্রতিদিন নিয়ম করে বিভিন্ন পর্ন সাইটে ঢু মারা যাদের অভ্যাস, তাদের জন্য দুঃসংবাদ। বুধবার ২৪৪টি পর্ন সাইট বন্ধের নির্দেশ দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা (বিটিআরসি)। সংস্থাটির সিস্টেম অ্যান্ড সার্ভিস বিভাগ থেকে দেশের ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়েগুলোকে (আইআইজি) এই নির্দেশ পাঠানো হয়।

নির্দেশ পাওয়ার পর আইআইজিগুলো বিটিআরসি থেকে পাঠানো তালিকা অনুযায়ী সংশ্লিষ্ট পর্ন সাইটগুলো এক এক করে বন্ধ করতে শুরু করেছে বলে জানা গেছে।

বন্ধের তালিকায় রয়েছে যে পর্ন সাইটগুলো

৬২টি টপ পর্ন টিউব সাইট, একটি মোবাইল পর্ন সাইট, ১০টি অ্যাডাল্ট ইঞ্জিন সাইট, ১২টি টপ পর্ন সাইট, দুটি বেস্ট ফেটিস পর্ন সাইট, একটি আরব পর্ন সাইট, একটি বেস্ট পিক ডাম্প সাইট, পাঁচটি মোস্ট ফেমাস পিকচার সাইট, তিনটি বেস্ট অ্যানাল প্রিমিয়াম সাইট, তিনটি বেস্ট অ্যামেচার প্রিমিয়াম সাইট, পাঁচটি বেস্ট অ্যামেচার পর্ন সাইট, ১২টি টপ লাইভ ক্যাম সাইট, নয়টি টপ ভিআর পর্ন সাইট, চারটি বেস্ট গে পর্ন সাইট, চারটি বেস্ট পর্ন টরেন্টস সাইট, ছয়টি মোস্ট ফলোয়িং পিনার (পিন্টারেস্ট), ছয়টি বেস্ট মডেল ডিরেক্টরি সাইট।

তিনটি টপ ইরোটিক সাইট, পাঁচটি টপ ইন্ডিয়ান পর্ন সাইট, একটি ল্যাটিন পর্ন সাইট, একটি লেসবিয়ান পর্ন সাইট, দুটি বেস্ট শিমেল পর্ন সাইট, পাঁচটি পপুলার অ্যাডাল্ট গেমস সাইট, দুটি মোস্ট ডাউনলোড সফটওয়্যার, সাতটি রিলাইয়েবল অ্যাডাল্ট অনলাইন শপ, পাঁচটি টপ অ্যাডাল্ট ফোরাম সাইট, চারটি টপ ম্যাগাজিন সাইট, ছয়টি মোস্ট ফেমাস সেলেব ব্লগ, দুটি বেস্ট অ্যাডাল্ট চ্যাট সাইট, চারটি ফেমাস হুকআপ সাইট, ৩০টি বেস্ট পে পর্ন সাইট।

এছাড়া ১২টি অন্যান্য ধরনের পর্ন সাইটও বন্ধ করা হয়েছে।

ঢাকাটাইমস/০৬ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :