চট্টগ্রামে মাদক মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৮

চট্টগ্রামের বাকলিয়া থানার আটক উপ-পরিদর্শক খন্দকার সাইফুদ্দিনকে মাদক মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার মেট্রোপলিটন হাকিম সারোয়ার জাহানের আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বলেন, ‘খন্দকার সাইফুদ্দিন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।’

বাকলিয়া থানার এসআই খন্দকার সাইফুদ্দিন উচ্চ আদালত থেকে জামিন নিয়ে পলাতক ছিলেন বলে আদালত সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, গত বছরের ৩০ জুলাই রাতে বাকলিয়া হাফেজনগর এলাকায় এসআই খন্দকার সাইফুদ্দিনের ভাড়া বাসায় অভিযান চালিয়ে ১৪ হাজার ১০০টি ইয়াবা উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ইয়াবা ছাড়াও তার বাসা থেকে ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৩১ হাজার ৬৩০ টাকা, চারটি মোবাইল ফোন, তিনটি ট্যাব ও পুলিশের কিছু ইউনিফর্ম উদ্ধার করা হয়। এ সময় বাসা থেকে নাজিম উদ্দিন মিল্লাত নামে খন্দকার সাইফুদ্দিনের এক সহযোগীকেও আটক করে র‌্যাব। র‌্যাবের অভিযানের সময় ওই বাসায় ছিলেন না এসআই খন্দকার সাইফুদ্দিন। তখন তিনি থানায় ডিউটিরত ছিলেন। পরে অসুস্থতার ভান করে থানা থেকে হাসপাতালে যাওয়ার সময় পালিয়ে যান তিনি। ৩১ জুলাই এসআই খন্দকার সাইফুদ্দিনকে সাসপেন্ড করা হয়। এ ঘটনায় চকবাজার জোনের সিনিয়র সহকারী কমিশনার নোবেল চাকমাকে প্রধান করে একটি তদন্ত কমিটিও গঠন করে সিএমপি।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :