কোটালীপাড়ায় অগ্রণী ব্যাংকের ১২ কর্মকর্তা-কর্মচারী হঠাৎ অসুস্থ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪০

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অগ্রণী ব্যাংকের ম্যানেজারসহ ১২ কর্মকর্তা-কর্মচারী অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সাত কর্মকর্তা-কর্মচারীকে ভর্তি করা হয়, বাকি পাঁচ কর্মকর্তা-কর্মচারীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। বুধবার বিকাল ৫টার দিকে হঠাৎ ব্যাংক ম্যানেজারসহ সকল কর্মকর্তা-কর্মচারী অসুস্থ হয়ে পড়েন। ঘটনার সময় গার্ড মধুসুধন কিছুটা সুস্থ ছিলেন। তখন তার চিৎকারে পাশের সোনালী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা এসে তাদের হাসপাতালে নিয়ে যান।

কোটালীপাড়া হাসপাতালে ভর্তিরা হলেন: ব্যাংকের ম্যানেজার স্বপন মালাকার, কর্মকর্তা রিপন বাড়ৈ, ক্যাশ কর্মকর্তা তন্ময় বিশ্বাস, মিল্টন মন্ডল, গার্ড মধুসুদন স্বর্ণকার, মহান্দ রায়, উজ্জ্বল বৈদ্য।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রেমানন্দ ম-ল জানান, অগ্রণী ব্যাংকের ১২ কর্মকর্তা-কর্মচারী অসুস্থ হয়ে হাসপাতালে আসেন। এর মধ্যে পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বাকি সাতজনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। ভর্তি রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন বলেও তিনি জানান।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- অজ্ঞাত গ্যাসে আক্রান্ত হয়ে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা অসুস্থ হয়েছেন। তবে এখন পর্যন্ত ব্যাংক থেকে কিছু খোয়া গেছে কিনা জানা যায়নি।

অগ্রণী ব্যাংকের গোপালগঞ্জ অঞ্চলের সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার হিরণম্ময় মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে আমরা গোপালগঞ্জ থেকে কোটালীপাড়ায় যাই। ব্যাংকের ভেতরে জেনারেটর চলছিল। জেনারেটর থেকে কার্বন ডাই অক্সাইড নির্গত হয়ে অসুস্থ হওয়ার ঘটনা ঘটতে পারে। গ্যাস নিঃস্বরণ করার জন্য ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :