দম্পতি জোড়া খুনের দায় স্বীকার নৈশপ্রহরীর

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪৩

নীলফামারীর সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে পশুখামারে গলাকেটে দম্পতি খুনের ঘটনার দায় স্বীকার করেছেন প্রধান আসামি নৈশপ্রহরী আব্দুর রাজ্জাক।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে পুলিশ নৈশপ্রহরী রাজ্জাককে হাজির করলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মঙ্গলবার রাতে সৈয়দপুর থানায় প্রেস কনফারেন্সে এসব তথ্য জানান নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল।

তিনি বলেন, আব্দর রাজ্জাক তার দেয়া জবানবন্দিতে জানিয়েছে- মামলার বাদী সোহেল তাকে মানসিকভাবে নির্যাতন করত এবং মালিক দম্পতি ঠিক মতো বেতন দিত না। ছুটি কাটাতে দিত না। নারীঘটিত একটি বিষয় নিয়ে তার নামে কুৎসা রটনা করত। সেই মেয়ের সাথে বিয়ের চাপ দিত। যা নিয়ে সালিশ বৈঠক হয়েছিল। ঘটনার রাতেও ওই দম্পতির সাথে বিভিন্ন বিষয়ে বচসা হয়। এরই জের ধরে প্রথমে সালমা বেগমকে এবং পরে নজরুল ইসলামে কুপিয়ে হত্যা করে। ঘটনা ধামাচাপা দিতে নিজের শরীরে বিভিন্ন জায়গায় জখম করে।

প্রসঙ্গত, ২৭ জানুয়ারি সকালে খাতামধুপু ইউনিয়নের বালাপাড়া গ্রামের লিজ নেয়া নিজ পশুখামার থেকে সৈয়দপুর শহরের বাঙ্গালীপুর নিজপাড়ার বাসিন্দা, সৈয়দপুর পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মচারী নজরুল ইসলাম ও তার স্ত্রী সালমা বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ গুরুতর আহত ওই খামারের নৈশপ্রহরী আব্দুর রাজ্জাককে উদ্ধার করে রংপুর মেডিকেল ভর্তি করা হয়।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :