মাকে বাচাঁতে জবি শিক্ষার্থীর আকুতি

জবি প্রতিবেধক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:৪৩ | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৩

মা, শব্দটির শক্তি অমোঘ। এই মায়ের জীবন সন্তানের কাছে নিজের জীবনেরও অধিক। আর মাকে বাঁচাতে সব সন্তানেরই থাকে প্রাণপন চেষ্টা। এমনই এক অসহায় সন্তান জগন্নাথ বিশ^বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সাইফুর রহমান ফাহাদ। ২০১৪ সালে স্তন ক্যানসার ধরা পড়ে তার মা মাহমুদা বেগমের। তারপর থেকেই চিকিৎসাধীন এই মা।

গত চার বছরে তার চিকিৎসার পেছনে প্রচুর টাকা ব্যয় হয়েছে। এখন আর্থিক অস্বচ্ছলতার কারণে তার চিকিৎসাও বন্ধের উপক্রম। তাই মাকে বাঁচাতে আকুতি ফাহাদের। সবার সহযোগিতা পেলে স্বাভাবিকভাবে বেঁচে থাকবেন একজন মা। আসুন একজন মায়ের জন্য সহযোগিতায় হাত বাড়াই।

ফাহাদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী। বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা অনেকেই ব্যক্তিগতভাবে ফাহাদের মায়ের পাশে দাঁড়িয়েছেন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষার্থীর সাহায্যের হাত বাড়িয়েছে। কিন্তু চিকিৎসার ব্যয় বহনের প্রয়োজনীয় টাকা এখনো ব্যবস্থা হয়নি।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডা. মো. রাসেলের অধীনে ফাহাদের মা মাহমুদা বেগমের চিকিৎসা চলে আসছিল। কিন্তু অর্থাভাবে মাহমুদা বেগমকে হাসপাতাল থেকে গ্রামের বাড়ি ভোলার চরফেশনে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে চিকিৎসার অভাবে তার অবস্থা অবনতির দিকে থাকায় তাকে বিদেশে চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এর জন্য প্রয়োজন দশ (১০) লাখ টাকা। আর এই টাকা ফাহাদের পরিবারের পক্ষে জোগাড় করা সম্ভব নয়। তাই ফাহাদ মাকে বাঁচাতে সকলের সহায়তা চান। ফাহাদের আকুতিতে সাড়া দিতে চাইলে যোগাযোগ করা যাবে: ০১৬৭০৭২২৮২৫ (সাইফুর রহমান ফাহাদ) এবং ০১৮৩৮৬৫৭৯৫২ (আশিকুর রহমান সাদ)। আর সহায়তার জন্য বিকাশ নম্বর: ০১৬৭০৭২২৮২৫; রকেট নম্বর: ০১৬৭০৭২২৮২৫৭; মো. সাইফুর রহমান একাউন্ট নম্বর: ৭০১৭৫১২৩১২২৯৭, ডাচ বাংলা ব্যাংক, যাত্রবাড়ী শাখা ঢাকা।

ঢাকাটাইমস/০৭ফেব্রুয়ারি/বিইউ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :