পাবনায় কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫৮

পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে পাবনার চর শিবরামপুর এলাকায় খায়রুল ইসলাম নামে এক কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত খাইরুল সদর উপজেলার চর শিবরামপুর গ্রামের মৃত সাবের আলীর ছেলে। তিনি ঠিকাদারি করতেন ও ৯নং ওয়ার্ড কৃষকলীগের আহ্বায়ক ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনার সময় চর শিবরামপুর স্লুইজগেটের অদূরে জলাশয়ে মাছ ধরতে যান খায়রুল। এ সময় পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাথারি কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠায়। কারা, কি কারণে তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম জানান, মাস খানেক আগে তার ওয়ার্ডে মাদক ও সন্ত্রাসবিরোধী কমিটি গঠন করা হয়। সেই কমিটিতে সদস্য ছিলেন খায়রুল। কমিটি গঠনের কিছুদিন পর স্থানীয় মাদক ব্যবসায়ী একই গ্রামের রাসেল হোসেন ফেনসিডিল ও অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়। রাসেলের সমর্থকদের ধারণা, তাকে গ্রেপ্তারের পেছনে হাত ছিল খায়রুলের। সেই ক্ষোভের প্রতিশোধ নিতেই রাসেলের সহযোগীরা খায়রুলকে হত্যা করেছে দাবি করেন নুরুল ইসলাম। বলেন, নিহত খায়রুল ৯নং ওয়ার্ড কৃষকলীগের আহবায়ক ছিলেন।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :