একসঙ্গে পরিচালনায় রোহিত-ফারাহ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৩০

বলিউডের দুই নামকরা পরিচালক রোহিত শেঠি ও ফারাহ খান। বহুগুণী ফারাহ আবার ইন্ডাস্ট্রির বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার। এটাই তার আসল পরিচয়। অসংখ্য ছবির ড্যান্স কোরিওগ্রাফির দায়িত্ব সামলেছেন তিনি। তবে মাঝেমধ্যে হাত লাগান ছবি পরিচালনায়ও। শাহরুখ খানের ‘ম্যায় হুঁ না’, ‘ওম শান্তি ওম’ এবং অক্ষয় কুমারের ‘তিস মার খান’ ছবিগুলো তার হাতেই নির্মিত।

অন্যদিকে রোহিত শেঠি সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। বলিউডের ব্যবসাসফল পরিচালকদের মধ্যে তিনি অন্যতম। অজয় দেবগনের ‘গোলমাল’ সিরিজের ছবিগুলোর দিকে তাকালেই তার প্রমাণ মেলে। গত বছর আবার হালের সেনসেশন রণবীর সিংকে সঙ্গে নিয়ে ট্রাম্প কার্ড মেরেছেন। গত ২৮ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত রণবীর-সারা অভিনীত রোহিতের ‘সিম্বা’ শুধু ভারত থেকেই ২৫০ কোটি টাকার বেশি আয় করেছে।

নতুন খবর হচ্ছে, সেই রোহিত এবং ফারাহ এবার কাজ করতে চলেছেন একসঙ্গে এক ছবিতে। ইতিমধ্যে দুই পরিচালক চুক্তিবদ্ধও হয়েছেন। টুইটারে সেই খবর জানিয়েছেন ফারাহ। তিনি লিখেন, ‘যখন পৃথিবী আপনাকে এমন কিছু উপহার দেয়, যা স্বপ্নেও কল্পনা করেননি। আনন্দ ও আবেগ দুই-ই কাজ করছে। প্রিয় রোহিত শেঠির সঙ্গে কাজের সুযোগ। ছবির প্রতি ভালোবাসা থেকেই আমরা দুজন মিলে তৈরি করব সব বিনোদনের বাবা কোনো কিছু।’

অন্যদিকে ফারাহর সঙ্গে যৌথভাবে এই ছবির পরিচালনার পাশাপাশি প্রযোজনায়ও থাকবেন রোহিত শেঠি। অন্য এক টুইটে তিনি লিখেছেন, ‘এটা আমার প্রযোজনা প্রতিষ্ঠানের জন্য দারুণ গর্বের বিষয়, যে আমরা ফারাহকে সঙ্গে পাচ্ছি। ও অত্যন্ত কঠোর পরিশ্রমী ও বুদ্ধিমতী। আমি দারুণ খুশি। কাজ শুরু করার অপেক্ষায় আছি।’

বলিউডে এমন হয়তো এর আগে কখনও ঘটেনি। বড় মাপের দুইজন পরিচালক একসঙ্গে একই ছবিতে কাজ করেননি। কাজেই দুই পরিচালকের ‘ব্রেনচাইল্ড’ দারুণ উপভোগ্য হবে বলেই আশাবাদী ভক্তরা। তবে ছবির নাম বা অভিনেতা-অভিনেত্রী কারা থাকবেন- সে বিষয়ে এখনো কিছু জানাননি দুই পরিচালক রোহিত শেঠি ও ফারাহ খান।

ঢাকাটাইমস/০৮ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :