অক্ষয়ের পাঁচিল টপকে গ্রেপ্তার ভক্ত

প্রকাশ | ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০১

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

তারকাদের এক নজর দেখা, কথা বলা, তাদের সঙ্গে ক্যামেরাবন্দি হওয়ার জন্য ভক্তদের কত কিছুই না করতে দেখা যায়। মাঝে মাঝে কেউ করে বসেন অদ্ভূত কাণ্ড। কেউ বা করেন সীমা লঙ্ঘন। সম্প্রতি তেমনই এক কাণ্ড ঘটিয়েছেন ‘বলিউড খিলাড়ি’ অক্ষয় কুমারের এক ভক্ত। যার জন্য তাকে হাতকড়া পর্যন্ত পরতে হয়েছে। যেতে হয়েছে হাজতে।

ঘটনাটি মঙ্গলবারের। তবে প্রকাশ্যে এসেছে সম্প্রতি। সিকিউরিটি গার্ডদের বাধা উপেক্ষা করে প্রিয় তারকার সঙ্গে দেখা করতে পাঁচিল টপকে অক্ষয় কুমারের বাংলোয় ঢুকে পড়েন অঙ্কিত গোস্বামী নামে এক যুবক। সেই অপরাধে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ২০ বছর বয়সী ওই যুবক হরিয়ানার সোনিপাতের বাসিন্দা। অক্ষয়ের বিশেষ ভক্ত হিসেবে তিনি গার্ডদের পরিচয় দেন।

অক্ষয়ের বাংলোটি মুম্বাইয়ের জুহু এলাকায়। সেখানকার পুলিশ জানায়, অঙ্কিত নামে ওই যুবক হরিয়ানা থেকে মুম্বাই যান অক্ষয়কে দেখার ইচ্ছায়। কিন্তু বাংলোর গেটে দায়িত্বরত দারোয়ানরা তাকে ঢুকতে বাধা দেন। এরপর বাংলোর পাঁচিল টপকে ঢোকার চেষ্টা করেন অঙ্কিত। তখন রাত দেড়টা। কিন্তু দারোয়ানরা তাকে ধরে ফেলেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

সংবাদ সংস্থা পিটিআই-এর খবর অনুযায়ী, গুগল ম্যাপে সার্চ করে অক্ষয় কুমারের বাড়ির ঠিকানা বের করেন অঙ্কিত। তিনি অক্ষয় কুমারের প্রবল ভক্ত বলে পুলিশকে জানান। তার আবার বলিউডেও কাজ করার ইচ্ছা। এ জন্যই প্রিয় তারকার সঙ্গে দেখা করতে এসেছিলেন। সঙ্গে এটাও জানান, কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে তিনি অক্ষয়ের বাংলোর ভেতরে ঢোকেননি।

ঢাকাটাইমস/০৮ ফেব্রুয়ারি/এএইচ