রিহ্যাব আবাসন মেলায় রানার প্রপার্টিজের ছাড়

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৪ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৫০

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের আঙ্গিনায় মেলা বসেছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। পাঁচ দিনের এ মেলা চলবে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত।

সবশ্রেণির ক্রেতাদের চাহিদা অনুযায়ী ফ্ল্যাট তৈরি করেছে রানার প্রপার্টিজ। মেলা উপলক্ষে নানা উপহারসহ এককালীন মূল্য পরিশোধে ফ্ল্যাট ও প্লটে ছাড় দিচ্ছে রানার প্র্রপার্টিজ লিমিটেড। শুরু দিন থেকে রানার প্রপার্টিজের স্টলে ক্রেতা-দর্শনার্থীদের উপছে পড়া ভিড়।

রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনের চত্বরে এ মেলা শুরু হয়েছে গত বুধবার। আবাসন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রিহ্যাব মেলাটির আয়োজক। মেলার উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলছে মেলা। মেলার শেষদিন রবিবার।

মেলায় প্রবেশের জন্য দুই ধরনের টিকিটের ব্যবস্থা রয়েছে। একবার প্রবেশের জন্য ৫০ টাকার টিকিটের পাশাপাশি ৫ বার প্রবেশের জন্য মাল্টিপল টিকিটের মূল্য ১০০ টাকা। প্রবেশ টিকিটের অর্থ দুস্থদের কল্যাণে ব্যয় হবে।

মেলা উপলক্ষে ঋণদাতা সংস্থাও স্বল্প সুদে অর্থ দেয়ার প্রয়োজনীয় ব্যবস্থা করেছে। আইনসিদ্ধ যথার্থ কাগজপত্রের মাধ্যমে একদিনেই ঋণ প্রদান করা হবে বলে জানিয়েছে মেলা কর্তৃপক্ষ। শুধু তাই নয়, নারীদের বেলায় আরও বিশেষ ছাড়ের ব্যবস্থাও রয়েছে।

ঢাকাটাইমস/০৯ফেব্রুয়ারি/ওআর

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :