নোয়াখালীতে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত

প্রকাশ | ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৬ | আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১০

নোয়াখালী প্রতিবেদক

নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি ডাকাত বলে দাবি করছে পুলিশ। ডাকাতদের হামলায় শাহজাহান নামে এক ব্যক্তি আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি পাইপগান।

গত শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে পশ্চিম চরউরিয়া গ্রামের ইকবাল সর্দার বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। শনিবার নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
আহত মো. শাহজাহান ওই গ্রামের শেকু মিয়ার ছেলে। তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে, গত এক সপ্তাহ ধরে নোয়াখালী ইউনিয়নের চরউরিয়া, পার্শ^বর্তী মন্নাননগর ও এজবালিয়ার বিভিন্ন বাড়িতে প্রায় রাতেই চুরি ও ডাকাতির ঘটনা ঘটে। দুই দিন আগে স্থানীয় লোকজনের উদ্দ্যোগে ওই এলাকাগুলোতে পাহারার ব্যবস্থা করা হয়। প্রতিদিনের মত শুক্রবার গভীর রাতেও এলাকাগুলোর বিভিন্ন স্থানে পৃথকভাবে পাহারা বসায় স্থানীয়রা।

রাত আড়াইটার দিকে পশ্চিম চর উরিয়া গ্রামের আদর্শ কলোনির খলিল মিয়ার দরজা এলাকায় কয়েকজনকে দেখতে পেয়ে তাদের ধাওয়া করে পাহারায় থাকা লোকজন। এ সময় ডাকাতরা শাহজাহান নামে এক ব্যক্তিকে পিটিয়ে জখম করে পালানোর চেষ্টা করে। পরে ইকবাল সর্দারের বাড়ি এলাকার একটি ক্ষেতের মধ্যে এক ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়া হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির নামপরিচয় কেউ জানাতে পারেনি। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি মামলা করা হবে।