বিজিএমইএ কাপ ফুটবল শুরু ১৪ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪০

চতুর্থবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তঃগার্মেন্টস ফুটবল টুর্নামেন্ট ‘বিজিএমইএ কাপ-২০১৯’। আগামী ১৪ ফেব্রুয়ারি শুরু হয়ে এই টুর্নামেন্ট শেষ হবে ১ মার্চ। পোশাক প্রস্তুত ও রপ্তানিকারকদের সংগঠন বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারিং অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমইএ) এই টুর্নামেন্টের আয়োজন করছে।

শনিবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে বিজিএমইএ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংগঠনটির সভাপতি সিদ্দিকুর রহমান।

বিজিএমইএ সভাপতি জানান, টুর্নামেন্টে বাংলাদেশের ১৫টি স্বনামধন্য পোশাক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। মালিক ও মিড-লেভেল ম্যানেজমেন্টের মধ্যে যেন সুসম্পর্ক বজায় থাকে সে কথা চিন্তা করে ২০১৬ সালে প্রথম এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। এত ব্যস্ততার মধ্যেও এই আয়োজন সবার মাঝে এত উৎসাহ যোগাবে তা আমাদের ধারণা ছিল না। এখানে মালিক ও মিড-লেভেল ম্যানেজমেন্ট ছাড়াও পাঁচজন অপেশাদার অতিথি খেলোয়াড় খেলতে পারবেন।’

বিজিএমইএ সভাপতি জানান, অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে বান্দো ডিজাইন, কমফিট কোম্পাজিট নিট লিমিটেড, এপিলিয়ন গ্রুপ, আলী গার্মেন্ট, অ্যাপারেল ইন্ড্রাস্ট্রি, টুসুকা গ্রুপ, স্টারলিং গ্রুপ, ফরটিস গ্রুপ, মাস্ক গ্রুপ, ভারসাটাইল অ্যাপারেল, ভারসাটাইল ফ্যাশন, ব্যানডো ডিজাইন, এসপিয়ার গার্মেন্টস, টর্ক ফ্যাশনস, সেলফ ইনোভেটিভ।

রাজধানীর ইন্টারন্যাশনাল টার্কিশ হোপ স্কুলের অ্যাস্ট্রো-টার্ফ মাঠে গ্রুপ পর্বের খেলাগুলো অনুষ্ঠিত হবে। এতে ১৫ দল তিন গ্রুপে বিভক্ত হয়ে অংশ নেবে। টুর্নামেন্টের ফাইনাল হবে আর্মি স্টেডিয়ামে। ফাইনাল সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বিজিএমইএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফারুক হাসান, ভাইস প্রেসিডেন্ট (অর্থ) মোহাম্মদ নাছির প্রমুখ। (ঢাকাটাইমস/০৯ফেব্রুয়ারি/জেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :