বরিশালে কলেজছাত্রকে গলা কেটে হত্যা

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫২
প্রতীকী ছবি

বরিশালের উজিরপুরে এক কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে নিজ বাড়ির পাশের পুকুর সংলগ্ন পরিত্যক্ত একটি জমির মধ্যে থেকে তার গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নাম ইমরান হোসেন হাওলার। তিনি উপজেলার জল্লা ইউনিয়নের মুনসির তাল্লুক গ্রামের বাসিন্দা সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে। ইমরান স্থানীয় ভবানীপুর হাজী তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবার ডিগ্রি শেষ বর্ষের পরীক্ষা দেয়।

স্থানীয়দের বরাত দিয়ে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিশির কুমার পাল বলেন, সকাল সাড়ে আটটার দিকে স্থানীয় এক নারী পাতা কুড়াতে গিয়ে কলেজছাত্র ইমরানের মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের সময় ইমরানের গলা কাটা ছিল। তার ডান হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। কুপিয়ে ও গলা কেটে হত্যার পর মরদেহ ফেলে রাখা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে সম্পর্কে কিছুই জানাতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনীটি।

তবে স্বজন ও প্রতিবেশীদের বরাত দিয়ে ওসি শিশির কুমার পাল বলেন, ইমরান হোসেন রাতে তার চাচা সেনাসদস্য আবুল কালাম আজাদের ঘরে বিপিএলের খেলা দেখছিল। খেলার বিরতির সময় ভাত খেতে নিজ ঘরে যায়। ঘরে ভাত খাওয়া শেষে ইমরানের মোবাইলে কেউ একজন ফোন করে কথা বলে। ফোন পাওয়ার পর ঘর থেকে বেরিয়ে যায় ইমরান। তখন থেকেই নিখোঁজ ছিলেন এই কলেজছাত্র।

ওসি বলেন, হত্যাকাণ্ড জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ শুরু করেছে। তাছাড়া মৃতদেহের সুরতহাল করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঢাকা টাইমস/৯ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :