পাংশায় কিশোরী ‘ধর্ষণে’ বাবা আটক

রাজবাড়ী প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৪ | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫০
প্রতীকী ছবি

রাজবাড়ীর পাংশায় ষষ্ঠ শ্রেণি পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগে তার বাবাকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদ থেকে আটক করা হয় ওই ব্যক্তিকে। পাংশা থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানিয়েছেন, এ ঘটনায় ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তারা।

স্কুলছাত্রী জানিয়েছে, তার বাবা মা দুই জনেই কুষ্টিয়ায় থাকেন। তার বাবা সেখানে রিকশা চালান এবং মা একটি মেসে রান্নার কাজ করেন। সে বাড়িতে দাদীর কাছে থেকে স্থানীয় একটি মাদরাসায় ষষ্ঠ শ্রেণিতে পড়ে। প্রায় এক বছর ধরে তার বাবা মাঝে মাঝে বাড়িতে এসে তাকে ধর্ষণ করেন। বাবাকে সে এই কাজ করতে বার বার নিষেধ করলেও তিনি শোনেনি।

সবশেষ বৃহস্পতিবার রাতে তার বাবা বাড়িতে এসে তাকে ধর্ষণ করে আবার কুষ্টিয়া চলে যান। এরপর এ ঘটনা সে তার চাচাসহ এলাকার লোকজনদের কাছে বলে দেয়।

স্থানীয়রা জানায়, শনিবার আটক ব্যক্তি আবারও বাড়িতে আসেন। খবর পেয়ে তারা তাকে মারধর করে পাট্টা ইউনিয়ন পরিষদে নিয়ে যান। সেখানে ইউপি চেয়ারম্যান আব্দুর রব বিশ্বাস রাজা মিয়াকে পুলিশে দেন।

পাট্টা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রব বিশ্বাস জানান, ইউনিয়ন পরিষদে শত শত মানুষের সামনে রাজা তার নিজ মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেন। পরে তিনি থানায় ফোন করে রাজা মিয়াকে পুলিশের হাতে তুলে দেন।

ওসি আহসান উল্লাহ্ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজা মিয়া তার মেয়েকে দিনের পর দিন ধর্ষণ করার কথা স্বীকার করেছেন।

স্থানীয়দের মারধরে আহত ওই ব্যক্তিকে পুলিশি পাহারায় পাংশা উপজেলা হাসাপাতলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :