নড়াইলে ইয়েস কার্ড পেলেন ৩০ তরুণ

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৬

বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) উদ্যোগে অনূর্ধ্ব-২০ খেলোয়াড় বাছাই শেষে ৩০ তরুণ পেয়েছেন ইয়েস কার্ড। শনিবার বিকালে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে নবীন খেলোয়াড়দের মাঝে প্রধান অতিথি হিসাবে ইয়েস কার্ড প্রদান করেন অ্যাসোসিয়েশনের সদস্য সচিব তরফদার রুহুল আমিন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহম্মেদ, খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শামীম আহসান, বাছাই কমিটির সমন্বয়ক আহমেদ সাইদ আল ফাতাহ, ক্রীড়া ব্যক্তিত্ব কৃষ্ণপদ দাস, আব্দুর রশিদ মন্নু, রজিবুল ইসলাম প্রমুখ।

আয়োজক সূত্রে জানা যায়, খুলনা বিভাগের ১০ জেলা থেকে ১০ জন করে ১০০ নবীন খেলোয়াড় এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। এর মধ্যে ৩০ জন খেলোয়াড় বিডিডিএফএ অনূর্ধ্ব-২০ প্রতিযোগিতার ইয়েস কার্ড পেয়েছেন। বিভাগীয় পর্যায়ে টিকে থাকা এই ৩০ জনকে নড়াইলে মাসব্যাপী প্রশিক্ষণ দিয়ে ভালো খেলোয়াড় তৈরি করা হবে। বিডিডিএফএ ব্যবস্থাপনায় সাইফ পাওয়ারটেক ও ব্যাটারির সৌজন্যে খুলনা বিভাগীয় পর্যায়ের বাছাই প্রতিযোগিতা নড়াইলে অনুষ্ঠিত হয়েছে।

(ঢাকাটাইমস/৯ ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :