ই-কমার্স প্ল্যাটফর্ম ক্র্যাশডিলের যাত্রা

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২২

সহজে নিরাপদে সাশ্রয়ী দামে পছন্দের পণ্য কেনাকাটার একটি উদ্ভাবনী ই-কমার্স প্ল্যাটফর্ম হিসাবে আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম পরিচালনার ঘোষণা দিয়েছে ক্র্যাশডিল ডটকম। 

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে ক্র্যাশডিল ডটকম এর আনুষ্ঠানিক পথচলার শুরু উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্র্যাশডিল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ ইশতিয়াক রহমান। 

তিনি বলেন, আমরা দেশের অনলাইন নির্ভর ক্রেতাদের জন্য নতুন ধরনের একটি ই-কমার্স প্ল্যাটফর্ম চালু করলাম। যার মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য কেনাকাটার চমৎকার কিছু ডিল উপহার দিতে পারবো। আমাদের দেশের অনলাইন নির্ভর ক্রেতা ও বিক্রেতাদেরকে আরও বেশি অনলাইন কেনাকাটায় উৎসাহিত করবে নতুন এই প্লার্টফর্মটি। এখানে বিভিন্ন আকর্ষণীয় ডিলের মাধ্যমে ক্রেতা ও বিক্রেতার মধ্যে সংযোগ হবে। 

গ্রাহকের চাহিদা অনুসারে www.crashedeal.com সাইটে প্রবেশ করে বেছে নিতে পারবে সুবিধা অনুযায়ি নানা ধরনের ডিল। প্রতিটি ডিলের পেমেন্ট অপশনে একটি কিউআর কোড পাবেন। এই কিউআর কোর্ডের মাধ্যমে বিভিন্ন বাণিজ্যিক আউটলেটে নানা ধরনের সুবিধা নিতে পারবেন। গ্রাহকের কথা বিবেচনা করে ক্র্যাশডিল বিভিন্ন ধরনের কুপন নির্ভর অফার পরিচালনা করবে। 

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :