‘ভালোবাসা দিবসে দীপিকার সঙ্গে সিনেমা দেখব’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৪

দরজায় কড়া নাড়ছে বিশ্ব ভালোবাসা দিবস। বিশেষ এ দিবসকে সামনে রেখে বিশেষ পরিকল্পনার ছক কষতে শুরু করে দিয়েছেন তামাম দুনিয়ার প্রেমিকা-প্রেমিকারা। সবার পরিকল্পনার কথা জানা না গেলেও বলিউডের অন্যতম সেরা প্রেমিক রণবীর সিং আগেভাগেই জানিয়ে দিলেন, ভালোবাসা দিবসে স্ত্রী দীপিকার সঙ্গে তিনি কী করবেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে নায়ক বলেন, ‘আমার মনে হয় ভালোবাসা দিবসের দিন দীপিকার সঙ্গে ‘গালি বয়’ দেখব। খুব ভালো সিনেমা এটা। আমার মনে হয় ওর ভালো লাগবে। সিনেমা দেখার পর আমার জন্য দীপিকা গর্ব করবে। আমি তো আমার বউকে নিয়ে সিনেমাটা দেখতে যাব। আপনারাও আসুন।’

অভিনেত্রী দীপিকা পাডুকোন যে তার স্বামীর পরিকল্পনায় সায় দেবেন সে ব্যাপারে নিশ্চিন্ত ‘গালি বয়’। শেষের কথাটা তিনি বলেছেন তার ভক্ত-সমর্থক এবং সমালোচকদের উদ্দেশে। অর্থাৎ এই পোস্ট দিয়ে রণবীর তার নতুন ছবি ‘গালি বয়’-এর প্রচার চালিয়ে নিলেন। জোয়া আখতার পরিচালিত এই ছবিতে রণবীরের নায়িকা আলিয়া ভাট। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

এর আগে গত ২৮ ডিসেম্বর মুক্তি পায় রণবীরের ‘সিম্বা’। সেখানে তার নায়িকা ছিলেন ইন্ডাস্ট্রির নয়া তারকা সারা আলি খান। রোহিত শেঠি পরিচালিত ও করণ জোহার প্রযোজিত ‘সিম্বা’ বক্স অফিসে সুপারডুপার হিট। শুধু ভারত থেকেই এটি আয় করেছে ২৫০ কোটি টাকার বেশি। এবার পালা ‘গালি বয়’-এর। যার কারণে আগেভাগেই নানাভাবে ছবির প্রচারে ব্যস্ত নায়ক রণবীর সিং।

ঢাকাটাইমস/১০ ফেব্রুয়ারি/এএইচ   

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :