মাধুরীতে সন্তুষ্ট শ্রীদেবীর পরিবার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২২ | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১০
শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর এই ছবিটিই তার ইনস্টাগ্রামে শেয়ার করেন

মাঝারি একটা বিরতি দিয়ে আবার চলচ্চিত্রে ফিরেছেন নব্বইয়ের দশকের সুপারহিট নায়িকা মাধুরী দীক্ষিত। বর্তমানে তিনি শুটিং করছেন অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ ছবির। সেখানে তার নায়ক রয়েছেন বলিউডের আলোচিত, সমালোচিত ও বিতর্কিত তারকা সঞ্জয় দত্ত। এ জুটির প্রেমের সম্পর্ক নিয়ে এখনো বলিউডে নানা চর্চা হয়। সেসব ভুলে ফের বড় পর্দার জন্য এক হয়েছেন সঞ্জয়-মাধুরী।

অভিষেক বর্মণের এই ‘কলঙ্ক’ ছবির ভাবনা বহু আগের। এর প্রধান নারী চরিত্রে প্রথমে অভিনয় করার কথা ছিল বলিউডের প্রথম সুপারস্টার নায়িকা হিসেবে খ্যাত শ্রীদেবীর। কিন্তু গত বছরের ২৪ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে বাথটাবের পানিতে পড়ে দম আটকে মারা যান শ্রীদেবী। যার কারণে অভিষেকের ‘কলঙ্ক’-এর ভাবনা আর আগায়নি। প্রায় এক বছর পর মাধুরীকে নিয়ে পরিচালক শুরু করেছেন তার স্বপ্নের প্রজেক্ট।

ছবিটিতে শ্রীদেবীর জায়গায় মাধুরীর যুক্ত হওয়াকে স্বাগত জানিয়েছেন প্রয়াত নায়িকার পরিবারের সদস্যরা। সদ্য বলিউডে অভিষেক হওয়া অভিনেত্রী জাহ্নবী কাপুর সম্প্রতি তার মা শ্রীদেবী ও মাধুরীর একটি ছবি একসঙ্গে করে ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেখানে ক্যাপশনে নায়িকা লিখেন, ‘অভিষেক বর্মণের ‘কলঙ্ক’ করার খুব ইচ্ছা ছিল মায়ের। মাধুরীজি এই ছবির সঙ্গে যুক্ত হওয়ায় বাবা, খুশি এবং আমি তার কাছে কৃতজ্ঞ।’

এদিকে মাধুরী জানান, মাধুরী জায়গা নেওয়া তার কাছে কঠিন ছিল। সম্প্রতি তিনি সংবাদ মাধ্যমে বলেন, ‘আমার কাছে যখন চরিত্রটি করার জন্য প্রস্তাব এসেছিল, তখন শকড হয়েছিলাম। একজন অভিনেত্রী হিসেবে আমি চিত্রনাট্য জানি, চরিত্রও জানি। কিন্তু মানুষ হিসেবে গোটা বিষয়টা সামলানো কঠিন। আসলে শ্রীদেবীজি যে আমাদের মাঝে নেই, এই সত্যিটা মেনে নেওয়াই কঠিন।’

অভিষেক বর্মণের পরিচালনায় ‘কলঙ্ক’ প্রযোজনা করছেন করণ জোহার। অনেক কাঠ খড় পুড়িয়ে এই ছবির জন্য সাবেক প্রেমিক-প্রেমিকা জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতকে একসঙ্গে করেছেন পরিচালক-প্রযোজক। ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘খলনায়ক’ ছিল সঞ্জয়-মাধুরীর শেষ ছবি। দীর্ঘ ২৫ বছর পর তারা আবার জুটি বাঁধলেন ‘কলঙ্ক’-তে। চলতি বছরের ১৯ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

ঢাকাটাইমস/১০ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :