দম্পতি হত্যায় খুনিদের গ্রেপ্তার দাবি সন্তানদের

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৩

নীলফামারীর সৈয়দপুরের পল্লীতে পশু খামারে স্বামী-স্ত্রীকে গলা ও পায়ের রগ কেটে হত্যায় জড়িত খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তাদের সন্তানরা। রবিবার দুপুর ১২টায় শহরের পার্বতীপুর রোডস্থ গণ উন্নয়ন সংস্থার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে তারা এ দাবি জানান।

এসময় লিখিত বক্তব্য উপস্থাপন করেন মামলার বাদী সোহেল রানা। সংবাদ সম্মেলনে আরও ছিলেন অন্য দুই সন্তান হাবিবুর রহমান কমল ও সারোয়ার মোর্শেদ স্বপন।

তারা সংবাদকর্মীদের জানান, আজ আমরা অত্যন্ত ভারাক্রান্ত মন নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি। কারণ আমাদের বাবা-মাকে হত্যায় পুলিশ জজ মিয়া নাটক সাজিয়ে খামারের কেয়ারটেকার আব্দুর রাজ্জাকের ঘারে সকল দোষ চাপিয়ে হত্যার সঙ্গে জড়িত মূল আসামিদের আড়াল করা হয়েছে- যা কোনভাবেই বিশ্বাসযোগ্য বা গ্রহণযোগ্য নয়। কেননা কেয়ার টেকারের একার পক্ষে এ হত্যাকা- ঘটানো কখনই সম্ভব নয়। তাছাড়া হত্যার দিন খবর পেয়ে খামারে যাওয়ার সময় সারোয়ার মোর্শেদ স্বপন দেখতে পান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুয়েল চৌধুরী কেয়ার টেকারকে হাসপাতালে নিয়ে যাচ্ছেন। এসময় স্বপনের সাথে কথা হলে কেয়ার টেকার জানায় আমি যদি বেঁচে থাকি, তাহলে হত্যার সাথে জড়িত সবাইকে দেখে নেব। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশের হেফাজতে ভর্তি অবস্থায় তার সাথে দেখা করলে সে বলে হত্যার ঘটনাটি ভোরে ঘটেছে এবং এতে তিনজন জড়িত আছে। জড়িতদের নাম বলার সময় পুলিশ বাধা দেয়ায় সে আর কিছু বলতে পারেনি। অথচ গত ৫ ফেব্রুয়ারি হঠাৎ সৈয়দপুর থানা পুলিশ প্রেসব্রিফিং করে বলে যে, কেয়ার টেকার আব্দুর রাজ্জাক নীলফামারীতে ম্যাজিস্ট্রেটের কাছে উপস্থিত হয়ে নিজেই হত্যা করেছে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে সে হত্যার কারণ হিসেবে বলেছে, তাকে নিয়মিত বেতন ও ছুটি দেয়া হতো না, একটি নারীঘটিত বিষয় নিয়ে মানসিকভাবে চাপ দেয়া ও বিচার শালিস করার কারণে ক্ষোভের সৃষ্টি হওয়ায় হত্যা করেছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এই স্বীকারোক্তি যে অত্যন্ত সাজানো তা স্পষ্ট। তাছাড়া তার ভাষ্য কোন রকম যাচাই-বাছাই না করেই পুলিশ গ্রহণ করে সে অনুযায়ী মামলার সমাপ্তি ঘোষণা করায় আমরা চরম হতাশাগ্রস্ত। তাই মামলাটি অধিকতর তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এ হস্তান্তরের জন্য জেলা পুলিশ সুপার বরাবর গত ৭ ফেব্রুয়ারি আবেদন করেছি। যার অনুলিপি পুলিশের ডিআইজি, পিবিআইর ডিআইজি, জেলা প্রশাসক, থানার অফিসার ইনচার্জ, উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দিয়েছি।’

এসময় তারা হত্যার বিষয়ে সঠিক তদন্ত ও প্রকৃত আসামিদের শনাক্ত ও গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :