শাহরুখের কণ্ঠে কেকেআরের থিম সং

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৪

ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে ব্যয়বহুল আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স-এর মালিক বলিউড বাদশাহ শাহরুখ খান। ২০০৮ সালে প্রথম আসর থেকে ২০১৮ সাল পর্যন্ত টানা ১১ বছর এই দলটির থিম সিং হিসেবে ‘করব, লড়ব, জিতব’ গানটি শোনা গেছে। কিন্তু ২০১৯ সালে আইপিএলের ১২তম আসরে নাকি বদলে যাচ্ছে কেকেআর-এর থিম সং।

খবর বলছে, দুইবার চ্যাম্পিয়ন হওয়া কলকাতা নাইট রাইডার্সের নতুন থিম সং ‘রান রান রান’। মজার খবর হচ্ছে, এই থিম সংটি দলের মালিক শাহরুখ খান নিজেই গাইবেন। আর এই গানের সার্বিক দায়িত্বে রয়েছেন ভারতের কিংবদন্তি সংগীত পরিচালক বাপ্পী লাহেড়ি। তিনিই নাকি বলিউড বাদশাহকে গানটি গাওয়ার জন্য অনুরোধ করেছিলেন। প্রথমে রাজি না হলেও পরে বাপ্পিদার কথায় গেয়েই ফেলেছেন ‘রান রান রান’।

এই গানটিতে কণ্ঠ দেওয়ার জন্য বেশ কিছুদিন ধরে বাপ্পি লাহেড়ির কাছে সংগীত বিষয়ে তালিম নিয়েছেন শাহরুখ খান। গোপনে চালিয়েছেন অনুশীলন। অভিনয়ের পাশাপাশি বলিউডের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী তাদের চলচ্চিত্রে গান গাইলেও সেই অভ্যাস খুব একটা নেই কেকেআর মালিকের। তবে ‘রান রান রান’ গানে নাকি শাহরুখের গায়কীতে বেশ খুশি হয়েছেন ‘ডিসকো ড্যান্সার’ খ্যাত বাপ্পি।

এর আগে অবশ্য শাহরুখ খান ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত তার ‘জোশ’ ছবির একটি গানে প্রথমবারের মতো কণ্ঠ দিয়েছিলেন। ১৮ বছর আগের সেই স্মৃতি বোধহয় দর্শকরা ভুলেই গেছেন। এবার দ্বিতীয়বারের মতো কিং খান কণ্ঠ দিলেন কেকেআরের থিম সিং-এ। এপ্রিলে শুরু হবে আইপিএলের ১২তম আসর। কাজেই শাহরুখের কণ্ঠে ‘রান রান রান’ শুনতে অধীর অপেক্ষায় তার ভক্তরা।

ঢাকাটাইমস/১০ ফেব্রুয়ারি/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত