কলকাতা চষে বেড়াচ্ছেন শুভ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫১
কলকাতার অভিনয়শিল্পীদের সঙ্গে বাংলাদেশের নায়ক আরেফিন শুভ

প্রথমবারের মতো পুরোপুরি কলাকাতার কোনো ছবিতে অভিনয় করলেন বাংলাদেশি অভিনেতা আরেফিন শুভ। নাম ‘আহারে’। এটি পরিচালনা করেছেন রঞ্জন ঘোষ। ছবিতে শুভর নায়িকা ওপার বাংলার সুপারহিট নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। গত বছরের জুনে এর শুটিং শেষ হয়। কিছুদিন আগে মুক্তি পায় ট্রেলার। আর কলকাতায় গোটা ছবি মুক্তি পাবে আগামী ২২ ফেব্রুয়ারি।

‘আহা রে’-এর মুক্তিকে সামনে রেখে এখন প্রচারে ব্যস্ত ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নায়ক আরেফিন শুভ। এ উপলক্ষে শনিবার কলকাতা যান বাংলাদেশি হিরো। এদিন থেকেই চষে বেড়াচ্ছেন পুরো শহর। যতটা সম্ভব সেখানকার দাদা-দিদিদের কাছে পৌছানোর চেষ্টা করছেন। হাজির হচ্ছেন কলকাতার বইমেলা ও বিভিন্ন পূজার অনুষ্ঠানে। যাচ্ছেন রেডিও স্টেশনগুলোতেও।  

এ প্রসঙ্গে শুভ বলেন, ‘কলকাতার প্রযোজনায় এটা আমার প্রথম ছবি। এর সঙ্গে সংশ্লিষ্টরা বেশ বড় পরিসরে প্রচারণার আয়োজন করেছেন। চেষ্টা করছি যতটা সম্ভব সম্পৃক্ত থাকার। ছবির নায়িকা ঋতুপর্ণাসহ পুরো টিম আমার সঙ্গে রয়েছে। বিভিন্ন পূজার অনুষ্ঠান, বইমেলা এবং এক রেডিও স্টেশন থেকে আরেক স্টেশনে যাচ্ছি। প্রচারণা শেষে ১২ ফেব্রুয়ারি দেশে ফিরব।’

শুভর ‘আহারে’ ছবির পুরো গল্প রান্না নিয়ে। ঢাকার একজন স্বনামধন্য শেফ এবং কলকাতার একজন রন্ধনশিল্পীর পরিচয়, রান্না বিনিময় এবং এর মধ্য থেকে ভালো লাগা ও ভালোবাসা তৈরি। এই দুটি চরিত্রে আছেন শুভ ও ঋতুপর্ণা। ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সৌরভ চক্রবর্তী, অমৃতা চট্টোপাধ্যায়, অনুভব পাল, পরাণ বন্দোপাধ্যায়, দীপঙ্কর দে, শকুন্তলা বড়ুয়া এবং বাংলাদেশের আলমগীর সহ অনেকে।

ঢাকাটাইমস/১০ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :