রোচ তোপে ২৭৭ রানে গুটিয়ে গেল ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১৪ | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৬

তিন ম্যাচ সিরিজে প্রথম দুটিতে জিতে ইতোমধ্যেই সিরিজ নিশ্চিত করে ফেলেছে ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট লুসিয়ায় তৃতীয় টেস্টেও ইংল্যান্ডকে কোনো ছাড় দিচ্ছে না স্বাগতিকরা।

হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে নামা ইংল্যান্ড প্রথম ইনিংসে বড় সংগ্রহ দাঁড় করাতে পারেনি। রবিবার দ্বিতীয় দিনে দারুণ এক স্পেলে তাদের গুঁড়িয়ে দেন কেমার রোচ। রোচ-গ্যাব্রিয়েলদের তোপে ২৭৭ রানে গুটিয়ে যায় ইংলিশদের প্রথম ইনিংস। ৪৫ রানে শেষ ৫ উইকেট হারায় সফরকারীরা। এর মধ্যে রোচেরই শিকার ৪টি। শ্যানন গ্যাব্রিয়েল, কেমো পল আর আলজারি জোসেফ প্রত্যেকে নেন ২টি করে ‍উইকেট।

১০৪ রানে ৪ উইকেট হারানোর পর বেন স্টোকস-জস বাটলারের জুটিতে ঘুরে দাঁড়ায় ইংল্যান্ড। দুজনেই তুলে নেন ফিফটি। দলীয় ২৩২ রানে বাটলারকে বোল্ড করে এই জুটি ভাঙেন শ্যানন গ্যাব্রিয়েল। ১২৭ বলে ৬৭ রান করেন তিনি। কিছুক্ষণ বাদে স্টোকসকে তুলে নেন রোচ। ১৭৫ বল মোকাবেলায় ৭৯ রান করেছিলেন তিনি।

প্রথম দিন কোনো উইকেটের দেখা না পাওয়া রোচ দলীয় ২৭০ রানে জনি বেয়ারস্টোকে নিজের দ্বিতীয় শিকার বানান। পাঁচ রান বাদে মঈন আলীকে (১৩) ফেরান আলজারি জোসেফ। এরপর ১০২তম ওভারে মার্ক উড (৬) আর জেমস অ্যান্ডারসনকে (০) আউট করে ইংল্যান্ডের ইনিংসের ইতি টানেন রোচ।

 (ঢাকাটাইমস/১০ ফেব্রুয়ারি/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :