আগুয়েরোর হ্যাটট্রিকে উড়ে গেল চেলসি

ক্রীড়া ডেস্ক
| আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২১ | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৫

ইংলিশ প্রিমিয়ার লিগে আগুয়েরোর হ্যাটট্রিকে চেলসিকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি। গতকাল ম্যাচটিতে চেলসির বিপক্ষে ৬-০ গোলের জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। আগুয়েরোর পাশাপাশি জোড়া গোল করেছেন রাহিম স্টার্লিং। জালের দেখা পেয়েছেন গিনদোয়ানও।

তিন দিনের বিরতিতে আবারও হ্যাটট্রিক করে রেকর্ড গড়লেন আগুয়েরো। অ্যালান শিয়েরারের সঙ্গে লিগে সর্বোচ্চ হ্যাটট্রিক করার মালিক এখন এই আর্জেন্টাইন তারকা।

গত ডিসেম্বরে লিগের প্রথম পর্বে চেলসির মাঠে ২-০ গোলে হেরেছিল পেপ গুয়ার্দিওলার দল। এবার ঘরের মাঠে প্রতিপক্ষের জালে গোল উৎসব করে সেই প্রতিশোধই নিল ম্যানসিটি।

রবিবার ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের ২৫তম মিনিটেই মাঝেই ৪-০ তে এগিয়ে যায় সিটি। চতুর্থ মিনিটে দলকে এগিয়ে নেন রাহিম স্টার্লিং। এরপর ৬ মিনিটের মধ্যে দুই গোল করনে আগুয়েরো। প্রথমে ১৩তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন। এরপর ১৯তম মিনিটে করেন নিজের দ্বিতীয় গোল।   

২৫তম মিনিটে জালের দেখা পান গিনদোয়ানঅ ২২ গজ দূর থেকে জোরালো শটে জাল খুঁজে নেন তিনি।

বিরতির পর হ্যাটট্রিক পূরণ করেন আগুয়েরো। ডি-বক্সে স্টার্লিংকে ডিফেন্ডার সেসার আসপিলিকুয়েতা ফাউল করলে পেনাল্টিটি পায় সিটি। সুযোগ হাতছাড়া না করে স্পট কিকে বল ঠিকানায় পাঠিয়ে দেন আগুয়েরো।

এই নিয়ে ১৭ গোল করে গোলদাতার তালিকায় যৌথভাবে মোহামেদ সালাহর সঙ্গে শীর্ষে উঠলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। পাশাপাশি প্রিমিয়ার লিগে এটি তোর ১১তম হ্যাটট্রিক।

ম্যাচের ৮০তম মিনিটে শেষ পেরেকটি ঠুকে দেন রাহিম স্টার্লিং। লিগে এটি তার ১২তম গোল। এই জয়ে ২৭ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে ফিরল সিটি। সমান পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে লিভারপুল।

(ঢাকাটাইমস/১১ ফেব্রুয়ারি/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :