এবার কঙ্গনার পাশে তনুশ্রী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩৭

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। তবে বলিউডের কোনো তারকার মুখে এটির প্রশংসা শোনা যায়নি। এমনকি সহকর্মীদের মুখের প্রশংসা পাননি কঙ্গনাও।

নেপোটিজম বিতর্ক উসকে দেওয়ার পর থেকেই কঙ্গনাকে বলিউডের বড় বড় তারকারা এড়িয়ে চলছেন বলে অভিযোগ রয়েছে ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা। এ ব্যাপারে অবশ্য বড় কোনো অভিনেতা বা অভিনেত্রী কখনো মুখ খোলেননি।

তবে রানি কঙ্গনা তার পাশে অন্তত একজনকে পেলেন। তিনি সাবেক ‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত। ‘মর্ণিকর্ণিকা’র সাফল্যে কঙ্গনাকে অভিনন্দন জানিয়ে একটি মনোগ্রাহী চিঠি লিখেছেন তিনি।

চিঠিতে তনুশ্রী বলিউড তারকাদের কঠোর সমালোচনা করেছেন। লিখেছেন, ‘কঙ্গনাই একমাত্র তারকা যে কারো কোনো সহযোগিতা ও হাই প্রোফাইল পদবী ছাড়াই নিজের জায়গা বলিউডে সবার উপরে তুলে ধরেছেন।’

আরো লিখেন, কঙ্গনা যারা তোমাকে সমর্থন দিচ্ছে না, তারা তোমার প্রতিভাকে ভয় পায়। তোমার সাহসকে ঘৃণা করে। ওদের ছাড়া তুমি এত কিছু কীভাবে করলে, সেটা তারা তাদের মোটা মস্তিষ্কে আনতে পারছে না।’

অভিনেত্রী তনুশ্রী ‘মণিকর্ণিকা’ না দেখলেও তার পরিবার ও বন্ধুবান্ধবরা ছবিটি দেখে কঙ্গনার ভূয়সী প্রশংসা করেছেন বলেও জানান। তিনি কঙ্গনাকে এ ভাবেই আরো ভালো কাজ করার জন্য অনুপ্রেরণা দেন।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে প্রভাবশালী অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রী যৌন হেনস্তার অভিযোগ তুললে অন্যদের মতো কঙ্গনাকেও তিনি পাশে পেয়েছিলেন। সে সময় তনুশ্রীর হয়ে কথা বলেছিলেন কঙ্গনা। এবার বিপদের বন্ধুর পাশে দাঁড়ালেন তনুশ্রী।

ঢাকাটাইমস/১১ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :