পথচারীকে বাঁচানোর চেষ্টায় নিহত যুবলীগ-ছাত্রলীগের পাঁচ নেতা

খুলনা ব্যু‌রো, ঢাকা টাইমস
| আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৬ | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৩৪

খুলনা-রূপসা সেতু বাইপাস সড়কে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত পাঁচজনের পরিচয় মিলেছে। তারা গোপালগঞ্জের ছাত্রলীগ ও যুবলীগের নেতা। গতকাল রবিবার রাত পৌনে ১১টার দিকে লবণচরা থানার হরিণটানা গেট নামক স্থানে এক পথচারীকে বাঁচাতে গিয়ে ট্রাকের সঙ্গে প্রাইভেটকারটির সংঘর্ষে নিহত হন তারা। ময়নাতদন্ত শে‌ষে নিহতদের মরদেহ প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর ক‌রে‌ছে পু‌লিশ।

নিহতরা হলেন- গোপালগঞ্জ শহরের সবুজবাগ এলাকার আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম, থানাপাড়ার গাজী মিজানুর রহমানের ছেলে ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, গেটপাড়া এলাকার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ এবং চাদমারী এলাকার ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, দুর্ঘটনায় পড়া প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) মহানগরের জিরো পয়েন্ট এলাকা থেকে যাচ্ছিল। অন্যদিকে রূপসা সেতু থেকে আসছিল সিমেন্টবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪)। খাজুর বাগান এলাকা পার হওয়ার সময় মানসিক ভারসাম্যহীন এক ভবঘুরে ট্রাকের সামনে আসে। তাকে বাঁচাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাকটির। এতে প্রাইভেটকারেথাকা পাঁচ ছাত্র-যুবলীগ নেতা ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ গিয়ে ট্রাকটি জব্দ করলেও যানটির চালকসহ অন্যরা পালিয়ে যায়। পরে রাতেই নিহতদের মরদেহ গোপালগঞ্জে আনা হয়। সোমবার বাদ জোহর জানাজা শেষে তাদের দাফন করা হবে।

ঢাকা টাইমস/১১ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :