পরকীয়ায় বাধা দেওয়ায় নানা খুন

কুষ্টিয়া প্রতিবেদক
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৫

কুষ্টিয়ার খোকসায় মামীর সঙ্গে পরকীয়ায় বাধা দেওয়ায় মজিবুর রহমান নামে নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার নাতির বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত নাতি নাঈম ও পুত্রবধূ সামিয়াকে আটক করেছে পুলিশ।

রবিবার দিবাগত মধ্যরাতে খোকসা উপজেলার শমসপুর ইউনিয়নের সন্তোষপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মজিবুর রহমান ওই এলাকার গোসাই শেখের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাঈম ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে জানিয়েছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ। তিনি জানান, কিছুদিন ধরে মজিবুর রহমানের বড় মেয়ের ছেলে নাঈমের সঙ্গে মেজ ছেলের স্ত্রী সামিয়া পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন। রবিবার রাতে ঢাকা থেকে আসার পর নাঈম নানাবাড়িতে যায়। মেজ মামা মাসুদের অনুপস্থিতিতে তার স্ত্রী সামিয়ার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ান নাঈম। বিষয়টি দেখে ফেলে তাদের বাধা দেয় মজিবুর। বিষয়টি যেন জানাজানি না হয়, সেজন্য নানাকে ঘর থেকে বারান্দায় বের করে বুকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় নাঈম। পরে মজিবুরকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাতেই নাঈমের নিজবাড়ি কুমারখালী থেকে তাকে আটক করে পুলিশ। এছাড়া তার স্বীকারোক্তি অনুযায়ী মজিবুর রহমানের বাড়ি থেকে তার পুত্রবধূ সামিয়াকে আটক করা হয়।

মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা হবে বলে জানান ওসি।

ঢাকা টাইমস/১১ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :