পুলিশকে পিটিয়ে হাতকড়াসহ পালাল দুই ‘মাদকসেবী’

প্রকাশ | ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৭ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১১

সাতক্ষীরা প্রতিবেদক, ঢাকা টাইমস
শ্যামনগর থানা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার জয়াখালি গ্রামে পুলিশের ওপর হামলা করে হাতকড়াসহ পালিয়ে গেছে দুই ‘মাদকসেবী’। হামলায় আহত হয়েছেন শ্যামনগর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল হাই।

গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, জয়াখালি গ্রামে সরস্বতী পূজা উপলক্ষ্যে যাত্রাপালার আয়োজন করা হয়। যাত্রা চলাকালে সেখানে গাঁজা সেবন করছিল তারানীপুর গ্রামের সোহাগ ও আব্দুল্লাহ। এ সময় পুলিশের এএসআই আব্দুল হাই, এএসআই মিজান ও কনস্টেবল শাহজালাল তাদের আটক করে। খবর পেয়ে রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়াত আলী সেখানে যান। আটকরা যুবলীগের দাবি করে তাদের ছেড়ে দিতে বলেন হায়াত আলী। এর একপর্যায়ে সোহাগ ও আব্দুল্লাহর অন্যান্য সহযোগীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যায় সোহাগ ও আব্দুল্লাহ। হামলায় মাথা ফেটে যায় এএসআই আব্দুল হাইয়ের। তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শ্যামনগর থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) রাজ কিশোর পাল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় সন্দেহজনক দুইজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। হামলায় জড়িত অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা টাইমস/১১ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর