কার্তিক বললেন, সারার ভবিষ্যত উজ্জ্বল

প্রকাশ | ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১০

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউডের উঠতি তারকা কার্তিক আরিয়ান। ইন্ডাস্ট্রিতে তিনি সাইফ আলি খানের মেয়ে অভিনেত্রী সারা আলি খানের ক্রাশ হিসেবে পরিচিত। গত বছর একটা সাক্ষাৎকারে এ কথা সারাই জানিয়েছিলেন। বলেছিলেন, সুযোগ পেলে কার্তিকের সঙ্গে তিনি ডেটে যেতে চান।

কিন্তু শুধু কার্তিককেই সারার পছন্দ নয়, কার্তিকেরও সারাকে দারুণ পছন্দ। সম্প্রতি করণ জোহারের সেলিব্রেটি টকশো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে সে কথা জানিয়ে দিয়েছেন বলিউডের এই উঠতি তারকা। সেখানে হাজির ছিলেন কৃতি শ্যাননও।

কার্তিক ও কৃতি জুটি বেঁধে ‘লুকা ছুপি’ নামে একটি ছবিতে অভিনয় করছেন। সেটা নিয়ে কথা বলতেই করণের শোতে গিয়েছিলেন দুই তারকা। সেখানে উপস্থাপক করণ জোহার কার্তিককে প্রশ্ন করেন, ‘জাহ্নবী কাপুর নাকি সারা আলি খান, কার ভবিষ্যত বেশি উজ্জ্বল?

এমন প্রশ্নে হেসে ফেলেন কার্তিক। করণ জোহারকে বলেন, উত্তরটা আপনি জানেন। কারণ আমি সারা আলি খানের নামটাই বলব। তবে সারার নামটি কেন বললেন সেটা অবশ্য ব্যাখ্যা করেননি নায়ক। এটা কি শুধুই পছন্দ নাকি আরো গভীরের কোনো বিষয় সেদিকে যাননি কার্তিক।

এর আগে যখন সারা আলি খান কার্তিকের সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন, সে সময় বিষয়টাকে হেসে উড়িয়ে দেন ইন্ডাস্ট্রির এই নয়া তারকা। কয়েকদিন আগে অবশ্য সারা জানান, কার্তিকের সঙ্গে তার কোনো প্রেমের সম্পর্ক নেই। তার ভাবনা অন্য কাউকে নিয়ে।

ঢাকাটাইমস/১১ ফেব্রুয়ারি/এএইচ