ভোলার সেই মালিহাকে জেলা প্রশাসনের সম্মাননা

ভোলা প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৫

ভিডিও কনফারেন্সে প্রাণবন্ত বক্তব্য দিয়ে প্রধানমন্ত্রীর দ্বারা প্রশংসিত ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মালিহা আক্তারকে সম্মাননা দিয়েছে ভোলা জেলা প্রশাসন। দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক মালিহার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

ভিডিওতে প্রধানমন্ত্রী শেষ হাসিনার সঙ্গে ভোলার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম ও সমস্যার কথা সাহসিকতার সঙ্গে তুলে ধরায় মালিহাকে ধন্যবাদ জানান জেলা প্রশাসক।

উল্লেখ্য, গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোলার গ্যাসভিত্তিক ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড বিদ্যুৎকেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হন মালিহা আক্তার। এ সময় বর্তমান সরকারের আমলে ভোলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন মালিহা। এবং প্রধানমন্ত্রীর কাছে ভোলার মানুষের প্রাণের দাবি ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণের দাবি জানায়।

মালিহা ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার রোল নং- ০১। তার বাবা মো. আকতার মনজু বিশিষ্ট ব্যবসায়ী। আর মায়ের নাম বিবি মরিয়ম। মালিহা ভবিষ্যতে একজন ভালো ডাক্তার হয়ে মানুষের সেবা করতে চান।

ঢাকা টাইমস/১১ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :