মঠবাড়িয়ায় নবধূর লাশ উদ্ধার

মঠবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৫
ফাইল ছবি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ সোনাখালীতে গলায় ফাঁস লাগানো এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম খাদিজা বেগম (১৯)। নিহতের স্বজনদের অভিযোগ তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে শ্বশুর বাড়ির লোকেরা।

সোমবার সকালে ঘরের বারান্দা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত খাদিজা উপজেলার দক্ষিণ সোনাখালী গ্রামের জাকারিয়া হাওলাদারের স্ত্রী এবং উত্তর মিঠাখালী (মাঝেরপুল) গ্রামের নুর আলমের মেয়ে।

থানা ও পারিবার সূত্রে জানা যায়, ২ মাস আগে সোনাখালী গ্রামের ইউনুছ হাওলাদারের ছেলে জাকারিয়ার সাথে পারিবারিকভাবে কাদিজার বিয়ে হয়। তারপর থেকে শ্বশুর বাড়িতেই থাকতেন খাদিজা। সোমবার সকালে ঘরের বারান্দায় গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তাকে দেখা যায়। পরে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্বার করে।

খাদিজার খালা লিপু বেগম মুঠোফোনে জানান, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজনের সাথে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। আমার বোনের মেয়ে খাদিজাকে শশুর বাড়ির লোকজন কৌশল করে মেরে ফেলেছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে জানা যাবে এটি আত্মহত্যা নাকি হত্যা।

ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :