নন-ক্যাডারে সহকারী সচিব হলেন ৪৬ জন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩৯

জনপ্রশাসনে প্রশাসনিক ও ব্যক্তিগত ৪৬ কর্মকর্তাকে ক্যাডার বহির্ভূত পদে সহকারী সচিব হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। সরকারি কর্মকমিশনের (পিএসসি) সুপারিশের ভিত্তিতে এই নিয়োগ দেয়া হয়।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে এই নিয়োগ দেয়া হয়।

ব্যক্তিগত কর্মকর্তাদের মধ্যে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আজিজুর রহমান, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের তাপস কুমার ভৌমিক, স্থানীয় সরকার বিভাগের কে এম আনিছুল ইসলাম, জননিরাপত্তা বিভাগের আবদুল মোতালিব, পরিকল্পনা বিভাগের রোকসানা আখতার, হাবিবুর রহমান ও মো. আমিনুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের বিমল চন্দ্র দেব, কৃষি মন্ত্রণালয়ের লিটন কুমার চৌধুরী, মো. আবু বকর সিদ্দিকী ও মো. শফিকুল ইসলাম সহকারী সচিব হয়েছেন।

এছাড়া ব্যক্তিগত কর্মকর্তাদের মধ্যে পদোন্নতি পেয়েছেন অর্থ বিভাগের এটিএম ইউনুছ, সড়ক পরিবহন ও সেতু বিভাগের সৈয়দ জাকির হোসেন, বাণিজ্য মন্ত্রণালয়ের মো. রায়হান আলী, রাষ্ট্রপতির কার্যালয়ের জনবিভাগের কাজী নিয়ামুল ইসলাম, পরিকল্পনা বিভাগের মো. হারুন অর রশীদ, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের মাহমুদা ইয়াছমিন, মো. ইমাম হোসেন ও হাসনে বানু, আইন ও বিচার বিভাগের মোহাম্মদ জসিম উদ্দিন।

প্রশাসনিক কর্মকর্তাদের মধ্যে পদোন্নতি পেয়েছেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের মো. নুরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মো. ইব্রাহীম মিয়াজী, পরিকল্পনা বিভাগের মো. ফেরদৌস, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মো. আনিছুর রহমান, মো. আবদুর রশিদ, আতাউর রহমান ও মো. আব্দুর রশিদ, বাণিজ্য মন্ত্রণালয়ের মো. আব্দুর রাজ্জাক গাজী ও মো. আবদুল কাদের, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মো. আনিছুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে মো. আব্দুর রশিদ, বিদ্যুৎ বিভাগের মো. লুৎফর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের মো. সেলিম সিকদার।

এছাড়া প্রশাসনিক কর্মকর্তাদের মধ্যে স্থানীয় সরকার বিভাগের মোহাম্মদ আক্তার হোসেন, এস এম হুমায়ুন কবীর ও মো. শাহ জালাল, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের মোছা. মাতোয়ারা বেগম, অর্থ বিভাগের মো. দুলাল মিঞা, লিলি বেগম ও আব্দুস সামাদ খান, শিল্প মন্ত্রণালয়ের মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ছৈয়দ আজিম উদ্দিন আহমেদ ও মাহবুবুর রহমান চৌধুরী, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সায়মা আক্তার ও মো. রফিকুল ইসলাম, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মো. আবদুল জলিল মজুমদার সহকারী সচিব হয়েছেন।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :