স্বামীকে হত্যায় স্ত্রীসহ ছেলে-শাশুড়ির বিরুদ্ধে মামলা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৫৭ | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৭

বগুড়ার নন্দীগ্রামে লাঠির আঘাতে আরব আলী নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় তার স্ত্রী, সৎ ছেলে ও শাশুড়িসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।  

রবিবার সন্ধ্যায় নন্দীগ্রাম থানায় নিহতের পিতা মোবারক আলী বাদী হয়ে এ মামলা করেন। মামলার আসামিরা হলেন- আরব আলীর স্ত্রী মর্জিনা খাতুন (৩২), সৎ ছেলে মহিদুল ইসলাম মধু (১৫), শাশুড়ি জরিনা বেওয়া (৫৫) ও বিজরুল হাটপাড়া গ্রামের মৃত মনির হোসেরে ছেলে আমিরুল ইসলাম।

মামলা সূত্রে জানা য়ায়, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিজরুল হাটপাড়া গ্রামের মোবারক আলীর ছেলে আরব আলী (৩৫) একই গ্রামের জয়নাল আবেদীনের তালাকপ্রাপ্ত স্ত্রী মর্জিনা খাতুন (৩২) কে বিয়ে করে সংসার শুরু করেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে কলহ লেগেই থাকতো। এর এক পর্যায়ে মর্জিনা খাতুন আরব আলীকে তালাক দেন। তবে আরব আলী তালাকনামা হাতে না পাওয়ায় মর্জিনা খাতুনকে স্ত্রী হিসেবে দবি করেন। এনিয়ে শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় পারিবারিক কলহ সৃষ্টি হয়। তখন মর্জিনা খাতুন ও তার ছেলে মহিদুল ইসলাম মধু লাঠি দিয়ে আরব আলীকে বেদম মারপিট করেন। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টায় তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, ওই বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :