অভিনব কায়দায় পেটে ইয়াবা বহন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৬

পেটে করে অভিনব কায়দায় ইয়াবা বহনের অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব। কক্সবাজার থেকে পেটে ১৬৬ পিস ইয়াবা বহন করে ঢাকার একটি মাদক চক্রের কাছে সরবরাহ করেন। সন্দেহভাজন হিসেবে ঢাকার ডেমরা এলাকা থেকে আটকের পর তাজুল ইসলাম সাগর নামের ওই যুবকের পেটে এক্সরে করে পাওয়া যায় ইয়াবা ট্যাবলেটগুলো।

র‌্যাব জানায়, রবিবার বিকাল তিনটার দিকে ডেমরার  মাতুয়াইলের মাটি হিরো গার্ডেন, হাজী বাদশা মিয়া রোডের বি ব্লকের সাত নম্বর বাড়ির ছয় তলায় অভিযান চালিয়ে সন্দেহভাজন সাগরকে আটক করা হয়। পরে এক্সরে করে পেট থেকে উদ্ধার করা হয় ইয়াবা।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে সাগর জানান, তিনি বেকার জীবনযাপন করছেন। গত ৮ ফেব্রুয়ারি ইয়াবা ট্যাবলেট সরবরাহের জন্য কক্সবাজারে যান। ৯ ফেব্রুয়ারি রাতে ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় আসেন।

অভিনব প্রতারণা সম্পর্কে সাগর র‌্যাবকে জানান, ২০ পিস করে ইয়াবা পলিথিন দিয়ে মুড়িয়ে কালো রংয়ের কসটেপে পেছান। পরে পাকা কলার মাধ্যমে তা গিলে নেন। র‌্যাবের হাতে আটকের পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এক্সরে করানো হয়। পরে তার পেটে পাওয়া যায় এক হাজার ১৬৬ পিস ইয়াবা ট্যাবলেট।

সাগর জানান, তিনি তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেট বহনের চুক্তি করেছিলেন। এ বাবদ তাকে এক লাখ ২০ হাজার টাকা অগ্রিম পরিশোধ করা হয়। বাকি টাকা বিকাশে পরিশোধের ব্যাপারে চুক্তি হয়।
র‌্যাব জানায়, তাকে জিজ্ঞাসাবাদে আরও তথ্য পাওয়া যাবে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :