রজনী-কন্যার দ্বিতীয় বিয়ে সম্পন্ন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৬

দ্বিতীয়বারের মতো সাত পাকে বাঁধা পড়লেন রজনীকান্তের ছোট মেয়ে কন্যা সৌন্দর্যা। সোমবার বিয়ের আসর বসেছিল চেন্নাইয়ে। জমজমাট সে আসরে দক্ষিণ ভারতের রাজনীতিবিদ থেকে শুরু করে বহু চলচ্চিত্র তারকা উপস্থিত ছিলেন।

পেশায় গ্রাফিক ডিজাইনার ও ফিল্মমেকার সৌন্দর্যার প্রথম বিয়ে হয়েছিল ২০১০ সালে। তার সাবেক স্বামীর নাম অশ্বিন রামকুমার। সৌন্দর্যার প্রথম সংসারে বেদ নামে একটি ছেলে সন্তান আছে। তাকে নিয়েই দ্বিতীয় বিয়ের মেহেন্দি অনুষ্ঠান সারেন তিনি।

সৌন্দর্যার দ্বিতীয় স্বামী অভিনেতা-ব্যবসায়ী বিশাগন বননগামুডি। বিশাগনেরও এটি দ্বিতীয় বিয়ে। প্রথমে তিনি বিয়ে করেছিলেন সাংবাদিক কণিকা কুমারনকে। কণিকার সঙ্গে বিচ্ছেদের পরই সৌন্দর্যার সঙ্গে তার পরিচয় হয়। সেই পরিচয় সোমবার পরিণয়ে গড়ালো।

রজনীকান্তের মেয়ের বিয়েতে উপস্থিত ছিলেন ডিএমকে নেতা স্ট্যালিন, আলাগিরি, ভাইকো, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পালানিস্বামী, রজনীকান্তের বড় জামাই সুপারস্টার ধানুষ, লক্ষ্মী মাঞ্চু, অদিতি রাও হায়দারি, মণিরত্নম, মোহন বাবু ও কমল হাসান।

একেবারে সনাতনী দক্ষিণ ভারতীয় প্রথায় বিষ্ণু ও শিবের পুজো দিয়ে শুরু হয়েছিল বিয়ের অনুষ্ঠান। বিশাগনের পরিবারের আত্মীয়রাও জমজমাট এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১১ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :