রাজধানীতে আট কোচিং সেন্টারকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৫

সরকারি নির্দেশ অমান্য করায় রাজধানীতে আটটি কোচিং সেন্টারকে জরিমানা ও সিলগালা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় এই অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্বে দেন র‌্যাব সদরদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজম।

র‌্যাবের একটি সূত্র জানিয়েছে, দুপুর ১২টা থেকে শুরু করে সন্ধ্যা সাতটা পর্যন্ত চলে অভিযান। এ সময় কদমতলীর দনিয়ার প্রিভেইল কোচিং সেন্টারকে পাঁচ হাজার টাকা, দক্ষিণ দনিয়ার চ্যালেঞ্জার কোচিং সেন্টারকে এক হাজার টাকা, জেনুইন কোচিং সেন্টারকে এক হাজার টাকা, বেস্ট কোচিং সেন্টারকে এক হাজার টাকা, দক্ষিণ দনিয়ার  ফরম্যাট একাডেমি কোচিং সেন্টারকে পাঁচশ টাকা, এমআর কোচিং সেন্টারকে দেড় হাজার টাকা,  শনিরআখড়ার ফরম্যাট কমার্স কোচিং সেন্টারকে পাঁচ হাজার টাকা এবং যাত্রাবাড়ীর সমীকরণ কোচিং সেন্টারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।    

র‌্যাব সদরদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। অভিযানে র‌্যাব-১০ এর উপঅধিনায়ক মেজর আশরাফুল হকসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গণিত ও পদার্থ বিদ্যার শিক্ষক মোশারফ হোসেন এবং গোলাম মাওলার নিজ বাসভবনে কোচিং সেন্টার পরিচালনা করেন। সেই অপরাধে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য ঢাকা জেলা শিক্ষা কর্মকর্তা বেনজির আহমেদকে অবহিতকরণ করে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকের কাছে হস্তান্তর করা হয়।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এএ/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :