বরিশাল জেলা জাপার সদস্য সচিব কারাগারে

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৫

ঢাকা ব্যাংক বরিশাল শাখার অর্থ আত্মসাতের মামলায় জাতীয় পার্টি জেলা কমিটির সদস্য সচিব ও বিসিসির সাবেক কাউন্সিলর মীর আলফাজ উদ্দিন জসিমকে কারাগারে পাঠিয়েছে আদালত।
সোমবার তিনি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মহাসিনুল হক তার আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মীর আলফাজ উদ্দিন জসিম বরিশাল নগরীর দক্ষিণ আলেকান্দা ডেঙ্গু সরদার সড়কের বাসিন্দা ও বিসিসির ১৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ৬ আগস্ট কোতয়ালি মডেল থানায় ঢাকা ব্যাংক লিমিটেড বরিশাল শাখার সাবেক দুই কর্মকর্তার বিরুদ্ধে ছয় কোটি ৪৫ লাখ ৫৫ হাজার ৭২৬ টাকা আত্মসাতের মামলা করেন একই ব্যাংকের ভিপি ম্যানেজার আবদুল মালেক হাওলাদার।

ওই মামলায় তদন্ত শেষে ২০১৮ সালের ৩০ এপ্রিল ব্যাংকের দুই কর্মকর্তাসহ বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর মীর আলফাজ উদ্দিন জসিম, সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন জেলাল ও মেসার্স মঞ্জুরুল আহসান কোম্পানির সত্ত্বাধিকারী মঞ্জুরুল আহসান ফেরদৌসকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেয় দুদক।

ওই মামলায় উচ্চ আদালত থেকে জামিনে থাকা সাবেক কাউন্সিলর ও জাতীয় পার্টি নেতা মীর আলফাজ উদ্দিন জসিম সোমবার দুপুরে বরিশাল বিভাগীয় বিশেষ জজ আদালতে আত্মসমর্পন করে আবার জামিন আবেদন করেন। আদালত তার আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এর আগে গত ৭ জানুয়ারি একই মামলার অপর আসামি বিএনপি নেতা ও বিসিসির ১৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন জেলালের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত