সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ-যুবলীগের পাঁচ নেতার দাফন

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১৩

খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতার জানাজা শেষে তাদের দাফন করা হয়েছে।

সোমবার জোহরের পর জেলা শহরের শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম মাঠে এ জানাজা হয়।

জানাজা শেষে গোপালগঞ্জ শহরের নবীনবাগস্থ পৌর করবস্থানে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম সাদিক, শহরের গেটপাড়া পৌর কবরস্থানে জেলা ছাত্রলীগের উপ-ছাত্রবৃত্তিবিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস, গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া কবরস্থানে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অনিমুল গাজী ও ফকিরকান্দি কবরস্থানে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ লাশ দাফন করা হয়।

জানাজায় গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট কর্মকর্তা গাজী হাফিজুর রহমান লেকু, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুউদ্দিন আযম, সাধারণ সম্পাদক এমবি সাইফ, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ জেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার হাজার হাজার মানুষ অংশ নেন।

এদিকে, বাদ আসর সরকারি বঙ্গবন্ধু কলেজ মসজিদে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল হয়।

মঙ্গলবার জেলা ছাত্রলীগ, যুবলীগ ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী কার‌্যালয়ে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বুধবার প্রধানমন্ত্রী অ্যাসাইমেন্ট কর্মকর্তা গাজী হাফিজুর রহমান লিকুর থানাপাড়া বাসায় নিহতের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল হবে।

প্রসঙ্গত, রবিবার রাতে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষের ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের ওই পাঁচ নেতা নিহত হন।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :